বাংলা নিউজ > ঘরে বাইরে > Train Line Crossing Viral Video: 'ট্রেন আসছে সরে যাও', স্টেশনের আগে লাগেজ নিয়ে লাইনে নামতেই বিপদ, ভাইরাল ভিডিয়ো
ঝুঁকি নিয়ে লাইন পারাপার। ভাইরাল হয়ে গিয়েছে এমনই একটি ভিডিয়ো। (ছবি সৌজন্যে ভিডিয়ো)

Train Line Crossing Viral Video: 'ট্রেন আসছে সরে যাও', স্টেশনের আগে লাগেজ নিয়ে লাইনে নামতেই বিপদ, ভাইরাল ভিডিয়ো

  • Train Line Crossing Viral Video: স্টেশন থেকে বাড়ি দূরে। স্টেশন ঢোকার আগে কোথাও নেমে পড়লে কাছে হয় বাড়ি। সেজন্য কেউ কেউ ট্রেন থামলে স্টেশনের আগেই নেমে যায়। সেই ধাঁচের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল।

সম্ভবত কোনও স্টেশনে ঢোকার আগেই দাঁড়িয়ে গিয়েছিল ট্রেন। সেখানেই ট্রেন থেকে নেমে যান বৃদ্ধ, বৃদ্ধা-সহ অনেকে। তখনই উলটোদিক থেকে প্রবল গতিতে ছুটে আসে একটি ট্রেন। কোনওক্রমে প্রাণ বাঁচান এক মহিলা। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

মঙ্গলবার টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন আইএএস অফিসার আওয়ানিশ শরন। তাতে বাংলাও শোনা গিয়েছে। সেই ভিডিয়োয় (পৃথকভাবে সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে, কোনও একটি জায়গায় ট্রেন দাঁড়িয়ে আছে। স্টেশন না হলেও ব্যাগপত্তর নিয়ে ট্রেন থেকে হুড়মুড়িয়ে রেললাইনে নেমে পড়েন অনেক যাত্রী। কমবয়স্ক যাত্রীদের পাশাপাশি বয়স্ক অনেকেই একই কাজ করেন। তারপর দ্রুত রেললাইন পার হওয়ার চেষ্টা করেন। তারইমধ্যে উলটোদিক থেকে প্রবল বেগে একটি ট্রেন ছুটে আসে।

আরও পড়ুন: Woman raising fund to 'Study' in Harvard: হার্ভার্ডের পড়তে লাগবে ২৩ লাখ! অনলাইনে টাকা তুলতে গিয়ে কটাক্ষের মুখে তরুণী

ভিডিয়োয় দেখা গিয়েছে, অপর লাইন থেকে ট্রেন আসছে দেখতে পেয়ে তড়িঘড়ি লাইন পেরিয়ে যান কয়েকজন। হাতেগোনা কয়েকজন লাইন পার হননি। এক মহিলা আবার যে লাইনে দ্রুতগতিতে ট্রেন আসছিল, সেই লাইন পেরিয়ে যান। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে ফের লাইন পার করে দাঁড়িয়ে থাকা ট্রেনের দিকে চলে আসেন। তিনি দ্বিতীয়বার লাইন পার হওয়ার কয়েক মাইক্রো সেকেন্ডের মধ্যে প্রবল বেগে একটি ডবল ডেকার ট্রেন বেরিয়ে যায়।

ঘটনাটি ঠিক কোথাকার এবং কবে তোলা হয়েছে, তা অবশ্য স্পষ্ট নয়। সম্প্রতি ভিডিয়োটি তোলা হয়েছে নাকি আগের কোনও ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেটা নিয়েও ধন্দ আছে। তবে ভিডিয়োটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এক নেটিজেন বলেন, 'রিকশার ২০ টাকা বাঁচানোর ধান্দায় থাকা লোকজন।' কেউ কেউ আবার দ্বিতীয়বার মহিলার লাইন পারাপারের কারণ নিয়ে বিভিন্ন কারণ তুলে ধরেছেন। তবে প্রত্যেকেই একমত, অহেতুক ঝুঁকি এড়ানো ভালো। তাতে বেশি একটু সময় লাগলে কোনও আপত্তি নেই।

বন্ধ করুন