বাংলা নিউজ > ঘরে বাইরে > জেলে ফেরার 'টিকিট কাটতে' মোদীকে খুনের হুমকি! দিল্লিতে গ্রেফতার যুবক
প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়ে পুলিশের জালে যুবক। ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস।
প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়ে পুলিশের জালে যুবক। ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস।

জেলে ফেরার 'টিকিট কাটতে' মোদীকে খুনের হুমকি! দিল্লিতে গ্রেফতার যুবক

  • জেল থেকে বেরিয়েই প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়ে ফের পুলিশের জালে যুবক।

জেল থেকে বেরিয়েই প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়ে ফের পুলিশের জালে যুবক। ঘটনাটি ঘটেছে দিল্লিতে। জানা গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মারার হুমকি দিয়ে ফোন করার অভিযোগে ২২ বছরের এক যুবককে গ্রেফতার করল দিল্লি পুলিশ। সলমন নামে ওই যুবক গতকাল রাতে পুলিশকে ফোন করে প্রধানমন্ত্রীর প্রাণনাশের হুমকি দেয় বলে জানা যায়।

এই ঘটনার পর সলমনকে উত্তর-পূর্ব দিল্লির খাজুরি খাস থানা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। হেফাজতে নেওয়ার পর সলমনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, সলমনের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা রয়েছে এবং সে জামিনে মুক্ত ছিল। তবে সে জেলে ফিরে যেতেই নাকি ফোন করে ওই হুমকি দিয়েছিল। জিজ্ঞাসাবাদের সময় পুলিশের কাছে এমনই দাবি করে অভিযুক্ত।

পুলিশ জানায়, তাদের ফোন করে সলমন বলে, 'আমি মোদীকে খুন করতে চাই।' বিষয়টি যেহেতু প্রধানমন্ত্রীর সঙ্গে জড়িত, সেই কারণে ধৃতকে গোয়েন্দা বিভাগও জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গিয়েছে। যদিও কেন তিনি মুক্তি পেয়েও ফের জেলেই যেতে চেয়েছিলেন, সেই প্রশ্নের জবাব নেই পুলিশের কাছে।

উল্লেখ্য, এর আগে গত বছর জানুয়ারি মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের প্রাণনাশের হুমকি দেওয়ায় গ্রেফতার করা হয়েছিল এক ব্যক্তিকে। নাগরিকত্ব সংশোধিত আইন ও জাতীয় নাগরিকপঞ্জি বাস্তবায়নের বিরোধিতা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল সে। সেখানেই মোদী-শাহকে মেরে ফেলার হুমকি দিয়েছিল সেই ব্যক্তি।

বন্ধ করুন