বাংলা নিউজ > ঘরে বাইরে > Pitbull Dog Attack: শিশুর মুখে কামড় কুকুরের, লাগল ১৫০টি সেলাই! পরপর হামলা পিটবুলের

Pitbull Dog Attack: শিশুর মুখে কামড় কুকুরের, লাগল ১৫০টি সেলাই! পরপর হামলা পিটবুলের

পোষ্য পিটবুলের হামলা বেড়েছে সাম্প্রতিককালে (প্রতীকী ছবি) (AP)

এর আগে গুরুগ্রামের সিভিল লাইন এলাকায় পিটবুলের আক্রমণের শিকার হন এক মহিলা। সেই মহিলা তাঁর ডিউটিতে যাচ্ছিলেন। সেই সময় রাস্তা একটি পিটবুল কুকুর ঘোরাফেরা করছিল।

গত কয়েক দিনে পিটবুল হামলার ঘটনা বেড়েছে দেশে। সম্প্রতি, গাজিয়াবাদের একটি পার্কে ১১ বছরের এক শিশুকে আক্রমণ করে একটি পিটবুল। এই হামলায় শিশুটি গুরুতর আহত হয় এবং তার মুখে ১৫০টি সেলাই দিতে হয়। এর আগে গুরুগ্রামেও একটি পিটবুল আক্রমণের ঘটনা ঘটেছিল। এদিকে লখনউতেও এই ধরনের এক ঘটনায় পিটবুল তার মালকিনকে আঁচড় দিয়ে মেরে ফেলেছিল।

পিটবুল আক্রমণের সর্বশেষ ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের মধুবন বাপুধাম এলাকায়। এই এলাকার সঞ্জয় নগরে (সেক্টর ২৩) বসবাসকারী ১১ বছরের একটি শিশুকে আক্রমণ করেছিল এক পিটবুল কুকুর। আক্রান্ত শিশুর নাম পুষ্প ত্যাগী। এই পিটবুল জাতের কুকুর আক্রমণ করায় শিশুটিকে ১৫০টি সেলাই করাতে হয়। শিশুটি বাড়ির বাইরে পার্কে খেলার সময় পিটবুলের হামলার এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। সেখানে পার্কে পিটবুল জাতের কুকুরটা নিজের মালকিনের হাত ছাড়িয়ে দৌড় লাগায় কুকুরটি। এরপর পিটবুলটি শিশুটির মুখে ও কানে আঘাত করে। সেখানে উপস্থিত লোকজন কোনওভাবে শিশুটিকে কুকুরের খপ্পর থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এর আগে গুরুগ্রামের সিভিল লাইন এলাকায় পিটবুলের আক্রমণের শিকার হন এক মহিলা। সেই মহিলা তাঁর ডিউটিতে যাচ্ছিলেন। সেই সময় রাস্তা একটি পিটবুল কুকুর ঘোরাফেরা করছিল। মহিলাটি পাশ দিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই পিটবুলটি তাঁকে আক্রমণ করে। পিটবুল কুকুরের আক্রমণে মহিলার রক্তপাত হয়। তাঁর চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন এবং সেই মহিলাকে বাঁচান। জানা যায়, পিটবুলের হামলার মহিলার মাথা গুরুতর ভাবে জখম হয়েছিল। জখম মহিলাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে গুরুতর অবস্থায় দিল্লির সফদরজং হাসপাতালে রেফার করা হয়। মহিলার অবস্থা খুবই সংকটজনক ছিল। বেশ কয়েকদিন ধরে ওই মহিলার চিকিৎসা চলে। পুলিশ পিটবুল কুকুরের মালিকের বিরুদ্ধে মামলা করে।

 

ঘরে বাইরে খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.