বাংলা নিউজ > ঘরে বাইরে > Pitbull Attack: ৫ টি গ্রামের ১২ জনের ওপর পিটবুলের ভয়াবহ হামলা, শেষে প্রাক্তন সেনা কর্মী করলেন পদক্ষেপ,

Pitbull Attack: ৫ টি গ্রামের ১২ জনের ওপর পিটবুলের ভয়াবহ হামলা, শেষে প্রাক্তন সেনা কর্মী করলেন পদক্ষেপ,

পিটবুল ত্রাস

১৫ কিলোমিটার এলাকার মধ্যে পর পর ৫টি গ্রামে ১২ জনের ওপর হামলা করে গিয়েছে ওই কুকুর। জানা গিয়েছে, পঞ্জাবের টাঙ্গো শাহ গ্রামের মধ্যে ২ শ্রমিকের ওপর হামলা চালিয়েছে। যদিও হামলার তীব্রতা বাড়তে তাঁরা কোনও মতে নিজেদের বাঁচিয়ে পালিয়ে যান।

পঞ্জাবের গুরুদাসপুরের ৫টি গ্রামে পিটবুল কুকুরের কামড়ে আহত ১২ জন। এদিকে, সেখানে এক অবসরপ্রাপ্ত সেনা কর্মীকে কুকুর কামড়ালে তিনি তাঁর আত্মরক্ষায় কুকুরকে হত্যা করে দিয়েছেন। এমন ভয়ানক কাণ্ডে রীতিমতো ত্রাস ছড়িয়েছে এলাকায়। 

১৫ কিলোমিটার এলাকার মধ্যে পর পর ৫টি গ্রামে ১২ জনের ওপর হামলা করে গিয়েছে ওই কুকুর। জানা গিয়েছে, পঞ্জাবের টাঙ্গো শাহ গ্রামের মধ্যে ২ শ্রমিকের ওপর হামলা চালিয়েছে। যদিও হামলার তীব্রতা বাড়তে তাঁরা কোনও মতে নিজেদের বাঁচিয়ে পালিয়ে যান। এরপর একটি বাড়ির বাইরে বসে থাকা ৬০ বছর বয়সী ব্যক্তিকে কামড়ে দেয় কুকুর। ব্যক্তি নিজেকে বাঁচানোর চেষ্টা করেন। তবে সেই সময় পিটবুল তাঁর গলার ওপর আঁচড়ে পড়ে। ফলে তিনি কিছুতেই ছেড়ে পালিয়ে যেতে পারেন না। এরপর ওই বৃদ্ধকে টেনে হিঁচড়ে নিয়ে যায় ওই কুকুর। অনেকটা দূর যাওয়ার পর মুক্তি পান বৃদ্ধ। এয়ারটেল-এর ফাইভ জি পরিষেবা খুব শিগগিরিই ৮ শহরে আসন্ন! বাকিরা কবে নামছে ময়দানে?

শুধু মানুষই নয়, একাধিক পশুর ওপরেও হামলা চালিয়েছে ওই কুকুর। এক ওয়াচম্যানকে কামড়াতে গেলে তাঁকে রক্ষা করে রাস্তার কুকুররা। এছাড়াও এলাকার বলদেব সিং ও মঙ্গলরাজ নামের দুই ব্যক্তিকে কামড়ে দেয় কুকুর। শেষে একজন সেনা জওয়ান ওই কুকুরকে আত্মরক্ষার স্বার্থে কুকুরের মুখে রড ঢুকিয়ে দেন। তারপর গ্রামের বাকিরা কুুকুরটিকে মারেন। তার আগে ওই সেনা জওয়ান শক্তি সিংয়ের ওপর হামলা করে ওই কুকুর। তখনই তিনি ওই কাজ করতে বাধ্য হন। শেষে কুুকুরটি মারা যাওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলে গ্রাম।

 

 

 

 

 

বন্ধ করুন