বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘তুমি আমায় বিয়ে করবে?’ ব্যানার নিয়ে ওড়ার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ল বিমান
‘তুমি আমায় বিয়ে করবে?’ ব্যানার নিয়ে ওড়ার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ল বিমান। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
‘তুমি আমায় বিয়ে করবে?’ ব্যানার নিয়ে ওড়ার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ল বিমান। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

‘তুমি আমায় বিয়ে করবে?’ ব্যানার নিয়ে ওড়ার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ল বিমান

  • 'উইল ইউ ম্যারি মি?', ব্যানার নিয়ে উড়েছিল বিমানটি। 

‘তুমি আমায় বিয়ে করবে?’ ('উইল ইউ ম্যারি মি?') ব্যানার নিয়ে উড়েছিল বিমান। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ল সেই বিমান। তার জেরে আহত হয়েছেন পাইলট। মৃত্যু হয়েছে এক যাত্রীর। ঘটনাটি কানাডার ওল্ড মন্ট্রিয়লের কাছে একটি দ্বীপে সেই ঘটনা ঘটেছে।

একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শনিবার সেসনা ১৭২ বিমানটি বিকেল ৫ টা ৪৬ মিনিটে (স্থানীয় সময় অনুযায়ী) উড়েছিল। মিনিট পনেরোর মধ্যে জরুরি বিমান থেকে বার্তা পাওয়া যায়। তারপর থেকে আর বিমানের সঙ্গে সংযোগ স্থাপন করা যায়নি। তারইমধ্যে বিমান ভেঙে পড়ার খবর মেলে। ওল্ড মন্ট্রিয়ল এবং সেন্ট হেলেন দ্বীপপুঞ্জের মধ্যে পার্ক দিয়েপ্পিতে ছোটো বিমানটি ভেঙে পড়ে।

কানাডার সিটিভি নিউজে এক প্রত্যক্ষদর্শী লরেল স্কালা জানিয়েছেন, ব্যানার নিয়ে বিমানটিকে নীচ দিয়ে উড়তে দেখেছিলেন। কিছুক্ষণ পরেই সেটি ভেঙে পড়ে। তিনি বলেন, 'দেখে মনে হচ্ছিল, ব্যানার থাকলে বিমান যেরকম উচ্চতা দিয়ে ওড়ে, সেরকম উচ্চতা দিয়েই বিমানটি উড়ছিল। ব্যানারে কী লেখা ছিল, তা আমরা প্রথমে পড়তে পারছিলাম না। পরে দেখতে পাই, লেখা আছে, তুমি আমায় বিয়ে করবে? (উইল ইউ ম্যারি মি?)।' এখনও পর্যন্ত অবশ্য সেই ব্যানারের খোঁজ মেলেনি। তবে একাধিক রিপোর্ট অনুযায়ী, ব্যানারটি সম্ভবত সেন্ট লরেন্স নদীতে পড়েছে।

অন্যদিকে, আপাতত হাসপাতালে ভরতি আছেন পাইলট। যিনি স্থানীয় একটি বিজ্ঞাপন সংস্থার মালিক। যে সংস্থা আকাশে বিভিন্ন বিজ্ঞাপন দিয়ে থাকেন। তিনি যথেষ্ট অভিজ্ঞ পাইলট বলেও দাবি করা হয়েছে। একাংশের দাবি, ২০০৬ সালে মন্ট্রিয়লের পার্ক অ্যাভিনিউতে জরুরি অবতরণ করেছিলেন তিনি। সেই বিমানটির ইঞ্জিন বিগড়ে গিয়েছিল।

বন্ধ করুন