বাংলা নিউজ > ঘরে বাইরে > মিথ্যে বলবেন না ! গ্যাসের দাম নিয়ে কংগ্রেস নেত্রীর সঙ্গে বিমানেই তর্ক স্মৃতির
কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (PTI Photo/Shailendra Bhojak) (PTI)

মিথ্যে বলবেন না ! গ্যাসের দাম নিয়ে কংগ্রেস নেত্রীর সঙ্গে বিমানেই তর্ক স্মৃতির

  • সেই ভিডিয়োকে কেন্দ্র করে শোরগোল রাজনীতির আঙিনায়

ইশা সাহাই ভাটনগর

দুজনেই ছিলেন একই বিমানে। আর সেই বিমানের মধ্যেই কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ও মহিলা কংগ্রেসের ভারপ্রাপ্ত সভানেত্রী নেত্তা ডি সুজার মধ্যে তুমুল বচসা । আর এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল একেবারে তুঙ্গে। মহিলা কংগ্রেস সভানেত্রী এনিয়ে টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, গুয়াহাটির পথে মোদী মন্ত্রিসভার সদস্যা স্মৃতি ইরানিজীকে জিজ্ঞাসা করেছিলাম এলপিজি গ্যাসের দাম এত বাড়ছে কেন? তিনি তখন ভ্যাকসিন, এমনকী গরিব মানুষের ঘাড়েও দোষ চাপিয়ে দিলেন।সাধারণ মানুষের দুর্দশা নিয়ে তিনি কেমন প্রতিক্রিয়া দিলেন একবার দেখুন। ডি সুজা জানিয়েছেন, যেভাবে দাম বেড়েছে তাতে স্টোভ ছাড়া, গ্যাস ছাড়াই হ্যাপি বিহু। আর তারই উত্তরে স্মৃতি ইরানির উত্তর, ম্যাডাম, মিথ্যে কথা বলবেন না একদম! আপনি ভুল ব্যবহার করছেন।

 

এদিকে গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে কংগ্রেস নেত্রীর প্রশ্নের উত্তরে পালটা দিয়েছেন স্মৃতি ইরানি। তাঁর দাবি, বিভিন্ন সমাজকল্য়াণ প্রকল্পের মাধ্যমে গরিব মানুষের পাশে দাঁড়িয়েছে সরকার। কোভিড টিকা সহ নানা ধরণের সুবিধা তাদের হাতে তুলে দিয়েছে সরকার। তাঁর দাবি, ১.৮৩ বিলিয়ন ভ্যাকসিন দেওয়া হয়েছে।

হিন্দুস্তান টাইমসকে কংগ্রেস নেত্রী জানিয়েছেন,তাঁরা ভ্যাকসিন আর রেশন কার্ড দিয়েছেন বলে গ্যাস, জ্বালানি তেলের দাম বৃদ্ধির সাফাই দেবেন, এটা খুব হতাশার।এতে কোনও যুক্তি নেই।

 

বন্ধ করুন