বাংলা নিউজ > ঘরে বাইরে > আমাকে অপহরণ করেছে, পুলিশে খবর দিন, ফুড ডেলিভারি অ্যাপে লিখলেন তরুণী, তারপর…
ফুড ডেলিভারি অ্যাপের মাধ্যমে অপহরণের কথা জানালেন তরুণী। প্রতীকী ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

আমাকে অপহরণ করেছে, পুলিশে খবর দিন, ফুড ডেলিভারি অ্যাপে লিখলেন তরুণী, তারপর…

  • তরুণী অ্য়াপ মারফৎ খাবার ডেলিভারির অর্ডার করেছিলেন। তার সঙ্গেই দিয়েছিলেন এই বাঁচানোর আর্তি। তবে খাবার ডেলিভারির কর্মী এই বার্তা পড়ে প্রাথমিকভাবে অতটা গুরুত্ব দেননি।

একেই বলে উপস্থিত বুদ্ধি। আর সেই উপস্থিত বুদ্ধির জোরে অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেলেন তরুণী। তরুণীর সেই আবেদন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সূত্রের খবর সম্প্রতি নিউইয়র্ক শহরে ওই ২৪ বছর বয়সী তরুণীকে অপহরণ করেছিল দুষ্কৃতীরা। এরপর মুক্তির জন্য নানা চেষ্টা করেছিলেন ওই তরুণী। কিন্তু কিছুতেই মুক্তি মেলে না। অবশেষে ফন্দি আঁটেন তিনি।

অপহরণকারীর জন্য খাবার অর্ডার দেওয়ার সুযোগ পান ওই তরুণী। আর সেই অর্ডার দেওয়ার সময়ই অ্যাপের অ্যাডিশনাল অর্ডারে তিনি লিখে দেন, আমাকে অপরহরণ করা হয়েছে। দয়া করে পুলিশে খবর দিন। আর আসার সময় খাবার আনবেন যাতে অপহরণকারীর সন্দেহ না হয়।

এদিকে তরুণী অ্য়াপ মারফৎ খাবার ডেলিভারির অর্ডার করেছিলেন। তার সঙ্গেই দিয়েছিলেন এই বাঁচানোর আর্তি। তবে খাবার ডেলিভারির কর্মী এই বার্তা পড়ে প্রাথমিকভাবে অতটা গুরুত্ব দেননি। তবে পরে অবস্থার গুরুত্ব বুঝে তিনি পুলিশে খবর দেন। পুলিশ এই ঘটনায় দ্রুত ব্যবস্থা নেয়। ঘটনাস্থলে গিয়ে গোটা বাড়ি গোপনে ঘিরে ফেলে পুলিশ। এরপর ওই তরুণীকে উদ্ধার করা হয়। পাশাপাশি ৩২ বছর বয়সী ওই যুবককেও পুলিশ গ্রেফতার করেছে।

তবে ওই তরুণীর উপস্থিত বুদ্ধি আর ডেলিভারি বয়ের তৎপরতায় বড় ঘটনার হাত থেকে রেহাই পেলেন ওই তরুণী।

বন্ধ করুন