বাংলা নিউজ > ঘরে বাইরে > PM Kisan Samman Nidhi Yojna: কৃষকদের কাউন্টডাউন শুরু, বাকি আর মাত্র কয়েক ঘণ্টা! আটকে না যায় পিএম কিষাণের টাকা

PM Kisan Samman Nidhi Yojna: কৃষকদের কাউন্টডাউন শুরু, বাকি আর মাত্র কয়েক ঘণ্টা! আটকে না যায় পিএম কিষাণের টাকা

কিষাণ সম্মান নিধি প্রকল্পের সুবিধা পেতে কৃষকদের eKYC থাকা বাধ্যতামূলক। সম্প্রতি eKYC-র শেষ সময়সীমা বাড়িয়ে ৩১ অগস্ট করেছিল কেন্দ্রীয় সরকার। এর জন্য পিএম কিষাণ ওয়েবসাইটের গিয়ে সমস্ত সুবিধাভোগীদের জন্য eKYC পূরণ করতে হবে। তবে আগামী একদিনের মধ্যে যদি কোনও কৃষক এই কাজটি সম্পন্ন না করেন, তাহলে তিনি দ্বাদশ কিস্তির টাকা নাও পেতে পারেন। উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া প্রধানমন্ত্রী কিষাণ সম্মান নিধির অধীনে, ছোট জমির কৃষকরা বার্ষিক ছয় হাজার টাকা সাহায্য পেয়ে থাকেন। চার মাসের ব্যবধানে তিন কিস্তিতে দুই হাজার টাকা সরাসরি সুবিধাভোগী কৃষকদের অ্যাকাউন্টে পাঠানো হয়।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.