বাংলা নিউজ > ঘরে বাইরে > PM Modi's Viral Image: 'আমি কে?' প্রশ্ন মোদীর, 'আপনি তো টিভিতে আসেন', জবাব ৫ বছরের মেয়ের, ভাইরাল ছবি
পাঁচ বছরের অহনার সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্যে, টুইটার @bjpanilfirojiya)

PM Modi's Viral Image: 'আমি কে?' প্রশ্ন মোদীর, 'আপনি তো টিভিতে আসেন', জবাব ৫ বছরের মেয়ের, ভাইরাল ছবি

  • PM Modi's Viral Image: সংসদে বাদল অধিবেশনের ফাঁকেই বিজেপি সাংসদ অনিল ফিরোজিয়ার পাঁচ বছরের মেয়ের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদী একদম নিজের স্টাইলে অনিলের পাঁচ বছরের মেয়ে অহনাকে জানতে চান, তিনি কে? তাঁকে কি চেনে অহনা?

সংসদের বাদল অধিবেশনের মধ্যে ভাইরাল হয়ে গেল নরেন্দ্র মোদী ও খুদের কথোপকথন। অধিবেশনের ফাঁকেই বিজেপি সাংসদ অনিল ফিরোজিয়ার পাঁচ বছরের মেয়ের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী।

বুধবার সংসদে মোদীর সঙ্গে দেখা করতে পরিবারকে নিয়ে আসেন ফিরোজিয়া। সঙ্গে ছিলেন দুই মেয়ে এবং স্ত্রী। মোদী একদম নিজের স্টাইলে অনিলের পাঁচ বছরের মেয়ে অহনাকে জানতে চান, তিনি কে? তাঁকে কি চেনে অহনা? তাতে বিজেপি সাংসদের পাঁচ বছরের মেয়ে অহনা বলেন, 'হ্যাঁ, আপনি মোদীজি। আপনাকে রোজ টিভিতে দেখি।' তারপর মোদী ফের জানতে চান, ‘তুমি কি জানো যে আমি কী কাজ করি?’ প্রত্যুত্তরে খুদে বলেন, 'আপনি লোকসভা টিভিতে কাজ করেন।'

আরও পড়ুন: চিন ও আমেরিকা পড়তে পারে আর্থিক মন্দার কবলে, সম্ভাবনা নেই ভারতের: সমীক্ষা

অহনার উত্তরে ঘরে থাকা সকলে হেসে ওঠেন। হেসে ফেলেন মোদীও। অনিলরা যাওয়ার আগে অহনাকে চকোলেট দেন মোদী। সেইসঙ্গে মোদী এবং অহনার কথোপকথনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। মধ্যপ্রদেশের উজ্জ্বয়িনীর সাংসদের পাঁচ বছরের মেয়ের সারল্যে মজেছেন নেটিজেনরা। আর মোদীর স্টাইলও নেটিজেনদের মন কেড়েছে। 

বুধবার কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠক

বিএসএনএলের পুনরুজ্জীবনের জন্য ১.৬৪ লাখ কোটি টাকা বরাদ্দ করল কেন্দ্র। জানান কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি এবং টেলিকম মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। অর্থাৎ বিএসএনএলের পুনরুজ্জীবনে ১.৬৪ লাখ কোটি প্যাকেজে অনুমোদন দিয়েছে মোদী সরকার। সংশ্লিষ্ট মহলের বক্তব্য, নয়া প্যাকেজের ফলে বিএসএনএলে নয়া 'প্রাণের' সঞ্চার হবে। পরিষেবা আরও উন্নত করা যাবে। লোকসানের বোঝা কমবে এবং ভারত ব্রডব্যান্ড নিগম লিমিটেডের (বিবিএনএল) সঙ্গে মিশে গিয়ে ফাইবার নেটওয়ার্কের সুবিধা পাবে।

আরও পড়ুন: ISC Class 12th Result 2022 Merit List WB: প্রথম তিনে বাংলার ৪১! আছেন শিলিগুড়ি, নদিয়া, বর্ধমান, মেদিনীপুরের পডুয়াও

আরও পড়ুন: 'মন ছুঁয়ে গিয়েছে', তাঁর সময়কাল নিয়ে মোদীর তরফে ভূয়সী প্রশংসা পেয়ে প্রতিক্রিয়া রামনাথ কোবিন্দের

কেন্দ্রীয় মন্ত্রী বলেছেন, 'বিএসএনএলের হাতে ছিল যে লিগাসি স্পেকট্রাম ছিল, তা আবারও ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। 4G-র নয়া স্পেকট্রাম ফের দেওয়া হবে। পরবর্তী দেড় থেকে দু'বছরে 5G স্পেকট্রাম বণ্টন করা হবে।' চার বছর ধরে বিএসএনএলকে নগদ বাবদ ৪৩,৯৬৪ কোটি টাকা দেওয়া হবে। বাকি ১.২ লাখ টাকা 'নন-ক্যাশ কম্পোনেট' হিসেবে দেবে কেন্দ্রীয় সরকার।

বন্ধ করুন