বাড়ি > ঘরে বাইরে > দেশে করোনা আক্রান্ত প্রায় ২৩ লাখ, মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে মোদী, রয়েছেন মমতা
চলছে বৈঠক 
চলছে বৈঠক 

দেশে করোনা আক্রান্ত প্রায় ২৩ লাখ, মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে মোদী, রয়েছেন মমতা

  • ১০ টি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে ১০ টি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে সেই বৈঠকে নবান্ন থেকে রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বৈঠকে রয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও, বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং, গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী কে পলানিস্বামী, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি এবং কর্নাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। এছাড়াও বৈঠকে আছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

সূত্রের খবর, বৈঠকে কলকাতা, হাওড়া, হুগলি, মালদহ ও দুই পরগনার উপর বাড়তি জোর দেওয়া হতে পারে। ওই জেলাগুলির মৃত্যুর পরিসংখ্যান নিয়ে চিন্তায় আছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক। পাশাপাশি করোনার সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হবে। 

সেই বৈঠক এমন দিনে হচ্ছে, যে দিন দেশের করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২,২৬৮,৬৭৬। তার মধ্যে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৫৩,০০০-এর বেশি মানুষ। যদিও গত কয়েকদিন ৬০,০০০-এর বেশি নয়া আক্রান্তের হদিশ পাওয়ার পর মঙ্গলবার কিছুটা স্বস্তি মিলেছে। এছাড়া মৃত্যু হয়েছে ৪৫,২৬৭ জনের। সেরে উঠেছেন ১,৫৮৩,৪৯০।

বন্ধ করুন