বাংলা নিউজ > ঘরে বাইরে > জঙ্গি নিকেশ চলছে, বীর জওয়ানদের সঙ্গেই দেওয়ালি কাটাতে পারেন মোদী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী  (PTI Photo) (PTI)
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী  (PTI Photo) (PTI)

জঙ্গি নিকেশ চলছে, বীর জওয়ানদের সঙ্গেই দেওয়ালি কাটাতে পারেন মোদী

  • ২০১৯ সালের পর এনিয়ে দ্বিতীয়বার মোদী রাজৌরি জেলায় জওয়ানদের সঙ্গে দেওয়ালি উদযাপন করতে আসছেন।

এবার জম্মু ও কাশ্মীরের নওসেরা সেক্টরে নিয়ন্ত্রণ রেখার কাছেই বীর জওয়ানদের সঙ্গে দেওয়ালি উদযাপন করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিকে কাছেই নারখাস জঙ্গলে জঙ্গিদের খোঁজে ব্যপক তল্লাশি চালাচ্ছে বাহিনী। ইতিমধ্যেই পুঞ্চ জেলাতে ৯জন সেনা শহিদ হয়েছেন দিনকয়েকের মধ্যেই। সেই পরিস্থিতিতে নওসেরা সেক্টরে গিয়ে জওয়ানদের পাশে দাঁড়াবেন মোদী। সূত্রের খবর, রাজৌরি জেলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নওসেরা ব্রিগেডের সঙ্গে দেওয়ালি উদযাপন করতে পারেন। ২০১৯ সালের পর এনিয়ে দ্বিতীয়বার মোদী রাজৌরি জেলায় জওয়ানদের সঙ্গে দেওয়ালি উদযাপন করতে আসছেন। 

একজন সেনা আধিকারিক জানিয়েছেন, তাঁর সফরসূচি চূড়ান্ত হল কি না তার জন্য আমরা অপেক্ষা করছি। তবে দেওয়ালিতে সেনাদের সঙ্গে তিনি উদযাপন করলে তাঁদের মনোবলও বাড়বে। এদিকে ১১ ও ১৪ই অক্টোবর চারমার ও নারখাস এলাকায় ৯জন সেনা শহিদ হয়েছেন। একজন সেনা আধিকারিক ও এক জওয়ান মাইন বিস্ফোরণেও শহিদ হয়েছেন। এদিকে দক্ষিণ পীরপঞ্জলে শুধু অক্টোবর মাসেই ভারতীয় সেনার ১১জন শহিদ হয়েছেন। আচমকাই এই এলাকায় সন্ত্রাসবাদীরা মাথাচাড়া দিয়েছে। 

এদিকে ইতিমধ্যেই আর্মি চিফ জেনারেল এমএম নর্ভানে নওসেরা সেক্টরে এসেছেন। গত ১৬দিনের মধ্যে দ্বিতীয়বার তিনি এখানে এলেন। এক সেনা আধিকারিক জানিয়েছেন, বুধবার দুপুর দেড়টা নাগাদ আর্মি চিফ নওসেরা সেক্টরে এসেছেন। আধিকারিক ও জওয়ানদের সঙ্গে তিনি কথাবার্তা বলেছেন।

 

বন্ধ করুন