বাংলা নিউজ > ঘরে বাইরে > ক্যাবিনেট রদবদলের জল্পনার মাঝে আচমকা বাতিল মোদীর ডাকা বৈঠক, কারণ নিয়ে ধোঁয়াশা
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ছবি সৌজন্যে এএনআই)
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ছবি সৌজন্যে এএনআই)

ক্যাবিনেট রদবদলের জল্পনার মাঝে আচমকা বাতিল মোদীর ডাকা বৈঠক, কারণ নিয়ে ধোঁয়াশা

  • প্রধানমন্ত্রীর বাসভবনে এদিন কেন্দ্রের হেভিওয়েট মন্ত্রী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে বৈঠকে বসার কথা ছিল নরেন্দ্র মোদীর।

প্রধানমন্ত্রীর বাসভবনে এদিন কেন্দ্রের হেভিওয়েট মন্ত্রী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে বৈঠকে বসার কথা ছিল নরেন্দ্র মোদীর। এদিন বিকেলে সেই বৈঠক হওয়ার কথা ছিল। তবে আচমকা সেই বৈঠক বাতিল করা হয়। তবে বৈঠক বাতিলের কারণ নিয়ে তৈরি হয়েছে ধন্দ। উল্লেখ্য, এই বৈঠক ক্যাবিনেট সম্প্রসারণ নিয়ে হওয়ার কথা ছিল জানা গিয়েছেল 'লাইভ হিন্দুস্তান' মারফত।

এদিনের বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং, অমিত শাহ, নির্মলা সীতারমন, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা এবং আরও বেশ কয়েকজন মন্ত্রীর উপস্থিত থাকার কথা ছিল। এদিকে ক্যাবিনেট সম্প্রসারণ নিয়ে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংকে প্রশ্ন করা হলে তিনি এই বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেন।

লাইভ হিন্দুস্তানের খবর অনুযায়ী, ১৮ জন নতুন মন্ত্রীকে মন্ত্রিসভায় যোগ করা হতে পারে। এর আগে সোমবারই অমিত শাহ এবং দলের সাংগঠনিক সাধারণ সম্পাদক বিএল সন্তোষের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী মোদী। এরপরই মন্ত্রিসভা সম্প্রসারণের জল্পনা আরও বাড়ে। 

সূত্রের খবর মন্ত্রিসভায় জায়গা পেতে পারেন অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল, কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেওয়া জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী। এদিকে বাংলা থেকে নিশীথ প্রমাণিকের নাম নিয়েও চর্চা হচ্ছে। ব্যারাকপুরের অর্জুন সিং, বিষ্ণুপুরের সৌমিত্র খাঁ ও হুগলির লকেট চট্টোপাধ্যায়ের নাম নিয়েও জোর চর্চা হচ্ছে।

বন্ধ করুন