বাংলা নিউজ > ঘরে বাইরে > ভাবছিলাম হয়তো আমাদের দায়ী করবে, টাকা উদ্ধার নিয়ে সমাজবাদী পার্টিকে খোঁচা মোদীর
কানপুরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাচ্ছেন যোগী আদিত্যনাথ (ANI Photo) (Pawan Kumar)
কানপুরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাচ্ছেন যোগী আদিত্যনাথ (ANI Photo) (Pawan Kumar)

ভাবছিলাম হয়তো আমাদের দায়ী করবে, টাকা উদ্ধার নিয়ে সমাজবাদী পার্টিকে খোঁচা মোদীর

  • মোদীর সংযোজন, এখন ওরাই সব মুখ বন্ধ করে বসে আছে।

জমে উঠেছে রাজনৈতিক তরজা। এক প্রান্তে সমাজবাদী পার্টির তাবড় নেতৃত্ব। অন্য় প্রান্তে নরেন্দ্র মোদী। মঙ্গলবার কানপুরের এক ব্যবসায়ীর কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে কোটি কোটি টাকা। এই বিপুল টাকার উৎস নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। এনিয়ে  সমাজবাদী পার্টির দাবি, বিরোধী দলের তৎপরতায় এই বিপুল অর্থ উদ্ধার করা সম্ভব হয়েছে। এদিকে সমাজবাদী পার্টির এই দাবিকে ঘিরে কার্যত খোঁচা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কানপুরে মেট্রো রেল প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে নরেন্দ্র মোদী বলেন, বাক্সভর্তি টাকা উদ্ধার করা হয়েছে। আমরা ভাবছিলাম ওরা হয়তো বলবে এটাও আমরা করেছি। কানপুরের বাসিন্দারা ব্যবসাটা ভালোই বোঝেন। ২০১৭ সালের আগে দুর্নীতির যে গন্ধ এলাকায় ছড়ানো হয়েছিল সেটাই এখন দেখা যাচ্ছে। 

 

এর সঙ্গেই মোদীর সংযোজন, কিন্তু এখন ওরাই সব মুখ বন্ধ করে বসে আছে। গোটা দেশ যে নোটের পাহাড় দেখছে তা নিয়ে ওরা (সমাজবাদী পার্টি) আর কৃতিত্ব জাহির করতে আসছে না। এটাই ওদের প্রাপ্তি ও বাস্তবতা। উত্তরপ্রদেশের মানুষ সব দেখছেন। রাজ্যকে যারা এগিয়ে নিয়ে যাবেন তাদের সঙ্গেই উত্তরপ্রদেশের সাধারণ মানুষ থাকবেন। 

মোদী বলেন, উত্তরপ্রদেশে আগের সরকার ভাবত পাঁচ বছরের জন্য রাজ্যটাকে লুঠ করার লটারি পেয়ে গিয়েছে। তবে ডবল ইঞ্জিন সরকার আজ সততা ও দায়িত্বের সঙ্গে কাজ করে চলেছে। 

বন্ধ করুন