বাংলা নিউজ > ঘরে বাইরে > ফের বাড়ছে করোনা, সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করবেন মোদী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী 
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী 

ফের বাড়ছে করোনা, সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করবেন মোদী

  • মূলত যেভাবে চড়চড় করে বাড়ছে কেসের সংখ্যা সেই নিয়ে আলোচনা হবে। এছাড়াও টিকাকরণের প্রক্রিয়া নিয়ে সরকারের পরবর্তী রণকৌশল কি হবে,, সেটা নিয়েও কথা হবে বলে সূত্রের খবর

ফের হুহু করে বাড়ছে করোনা। মহারাষ্ট্র নিয়ে  তো মাথা ব্যথা আছেই, এছাড়াও দক্ষিণের রাজ্যগুলিতে ধীরে ধীরে কেসের সংখ্যা বাড়তে শুরু করেছে। এই অবস্থায় সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী। বুধবার হবে এই বৈঠক বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস। সেখানে দেশব্যাপী যে করোনা টিকাকরণ চলছে, সেই নিয়েও আলোচনা হওয়ার কথা আছে। 

গত রবিবার ২৬ হাজারের গণ্ডি পেরোয় দৈনিক কেসের সংখ্যা, যেটা ডিসেম্বর ১৯-এর পর সর্বোচ্চ। সোমবার কেসের সংখ্যা হয়েছে ২৪,৪৩৪। তবে রবিবার সাধারণত টেস্টের সংখ্যা কম থাকে, তাই স্বাভাবিক ভাবেই সোমবারের সংখ্যাটি অন্যদিনের থেকে কমই থাকে। করোনা টিকাকরণ শুরু হওয়ার পর থেকে মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেননি মোদী। বুধবার দুপুরে ভার্চুয়ালি এই বৈঠক হবে। 

মূলত যেভাবে চড়চড় করে বাড়ছে কেসের সংখ্যা সেই নিয়ে আলোচনা হবে। এছাড়াও টিকাকরণের প্রক্রিয়া নিয়ে সরকারের পরবর্তী রণকৌশল কি হবে,, সেটা নিয়েও কথা হবে বলে সূত্রের খবর। সামাজিক দূরত্ব ও মাস্ক পরার বিধি যাতে সবাই মেনে চলে, সেই জন্য সব রাজ্যকে পুনরায় সতর্ক করে দেবেন প্রধানমন্ত্রী। মহারাষ্ট্রে লকডাউন এখন কার্যত সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে। সেই পরিস্থিতিতে এই বৈঠক থেকে কোনও নয়া সমাধানসূত্র বেরিয়ে আসে কিনা, সেটাই দেখার। 

বন্ধ করুন