বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনা আক্রান্ত ‘বন্ধু’ ট্রাম্প ও মেলানিয়া, দ্রুত আরোগ্য কামনা মোদীর
ডোনাল্ড ট্রাম্প, তাঁর স্ত্রী মেলানিয়া এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
ডোনাল্ড ট্রাম্প, তাঁর স্ত্রী মেলানিয়া এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

করোনা আক্রান্ত ‘বন্ধু’ ট্রাম্প ও মেলানিয়া, দ্রুত আরোগ্য কামনা মোদীর

  • দীর্ঘদিন মাস্কও পরতেন না ট্রাম্প।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ‘বন্ধু’ ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়া। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শুক্রবার সকালে একটি টুইটবার্তায় মোদী বলেন, ‘আমার বন্ধু মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডির (মেলানিয়া ট্রাম্প) দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্যের কামনা করছি।’

তার ঘণ্টাখানকে আগেই টুইটারে ট্রাম্প বলেন, ‘আজ রাতে আমার ও ফার্স্ট লেডির করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। অবিলম্বে আমরা আমাদের নিভৃতবাস এবং সুস্থ হয়ে ওঠার পর্ব শুরু করব। আমরা একসঙ্গে জয় করব।’

আমেরিকায় করোনাভাইরাসের প্রকোপের শুরুর পর থেকে হোয়াইট অফিসের একাধিক আধিকারিক ও কর্মী সেই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁদের কেউ অবশ্য নিয়মিত ট্রাম্পের সংস্পর্শে আসতেন না। কিন্তু সম্প্রতি উদ্বেগ বাড়িয়ে ট্রাম্পের উপদেষ্টা হোপ হিকসের করোনা রিপোর্ট পজিটিভ আসে। চলতি সপ্তাহে একাধিকবার ট্রাম্পের সঙ্গে সফরও করেছিলেন তিনি। তাই দ্রুত করোনা পরীক্ষা করিয়েছিলেন ট্রাম্প দম্পতি। সেই রিপোর্ট পজিটিভ এসেছে। তার জেরে নির্বাচনের মাসখানেক আগে বড়সড় ধাক্কা খেলেন ট্রাম্প।

বিশেষত, প্রথম থেকেই তাঁর বিরুদ্ধে করোনার প্রকোপকে খাটো করে দেখার অভিযোগ উঠেছে। তা নিয়ে আক্রমণ শানাচ্ছেন ট্রাম্পের প্রতিপক্ষ জো বাইডেন। এমনকী দীর্ঘদিন মাস্কও পরতেন না ট্রাম্প। তার জেরে আরও চাপে পড়ে গিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। যিনি অধিকাংশ সমীক্ষাতেই এমনিতেই পিছিয়ে আছেন।

বন্ধ করুন