বাংলা নিউজ > ঘরে বাইরে > Prahlad Modi Meets Sudip Banerjee : কেন্দ্রের বিরুদ্ধে সরব হতে তৃণমূলের দ্বারস্থ মোদী! ‘পাশে থাকব’, বললেন সুদীপ
সুদীপ বন্দ্যোপাধ্যায়  (Utpal Sarkar)

Prahlad Modi Meets Sudip Banerjee : কেন্দ্রের বিরুদ্ধে সরব হতে তৃণমূলের দ্বারস্থ মোদী! ‘পাশে থাকব’, বললেন সুদীপ

  • সংসদের খাদ্য ও উপভোক্তা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান হলেন সুদীপ। এই আবহে নিজের সংগঠনের কিছু দাবি নিয়ে তৃণমূল সাংসদের দ্বারস্থ হন প্রহ্লাদ মোদী। সুদীপ তাঁকে আশ্বাস দিয়ে বলেন, ‘পাশে আছি।’

তৃণমূল কংগ্রেস সাংসদের দরবারে আচমকাই পৌঁছে গেলেন মোদী। না, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নন, তাঁর ভাই প্রহ্লাদ মোদী। বুধবার প্রহ্লাদ মোদী দেকা করেন সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। ‘অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলার্স অ্যাসোসিয়েশন’-এর সহ-সভাপতি হিসাবে সুদীপবাবুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রহ্লাদ। প্রসঙ্গত, সংসদের খাদ্য ও উপভোক্তা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান হলেন সুদীপ। এই আবহে নিজের সংগঠনের কিছু দাবি নিয়ে তৃণমূল সাংসদের দ্বারস্থ হন প্রহ্লাদ মোদী। সুদীপ তাঁকে আশ্বাস দিয়ে বলেন, ‘পাশে আছি।’ সংসদে তাঁর সংগঠনের দাবির প্রসঙ্গ উত্থাপন করবেন বলেও জানান সুদীপ।

প্রধানমন্ত্রীর ভাইয়ের এভাবে তৃণমূল সাংসদের সঙ্গে দেখা করতে যাওয়ার বিষয়টি বেশ তাৎপর্যপূর্ণ। কারণ মঙ্গলবারই দিল্লির যন্তর-মন্তরে ধরনায় বসেছিলেন প্রহ্লাদ। তাঁর অভিযোগ, রেশন ডিলারদের বঞ্চনা করছে কেন্দ্রীয় সরকার। এই আবহে কেন্দ্রকে বার্তা দিতে এবার তৃণমূল কংগ্রেসের সাংসদের সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রীর ভাই। অবশ্য প্রহ্লাদের বক্তব্য, তিনি নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নন। তবে কেন্দ্রের বঞ্চনার বিরোধী। 

এই আবহে বুধবার অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলার্স অ্যাসোসিয়েশনের ১১ দফা দাবি সহ এক স্মারকলিপি সুদীপের হাতে তুলে দেন প্রহ্লাদ মোদী। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিশ্বম্ভর বসু। জানা গিয়েছে নিজেদের দাবি নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গেও শীঘ্রই দেখা করতে চলেছে অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলার্স অ্যাসোসিয়েশনের প্রতিনিধিদল। উল্লেখ্য, অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলার্স অ্যাসোসিয়েশনের মুখ্য পরামর্শদাতা হলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। এই আবহে সৌগতবাবুর উদ্যোগেই গতকালকে সুদীপবাবুর বাড়িতে এই বৈঠক হয় বলে জানা গিয়েছে।

 

 

বন্ধ করুন