বাংলা নিউজ > ঘরে বাইরে > আজ সকাল ১০টায় দেশবাসীর উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মোদী
নরেন্দ্র মোদী (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
নরেন্দ্র মোদী (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

আজ সকাল ১০টায় দেশবাসীর উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মোদী

  • আর কিছুক্ষণেই জাতির উদ্দেশে ভাষণ দিতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

জাতির উদ্দেশে ভাষণ দিতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ সকাল ১০টায় তিনি দেশবাসীর উদ্দেশে ভাষণ রাখবেন। উল্লেখ্য, গতকালই ভারতে ১০০ কোটি টিকাকরণের গণ্ডি পার করে। মনে করা হচ্ছে কোভিড যুদ্ধে দেশকে আরও সংগঠিত হওয়ার বার্তা দিতেই এদিন ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

আজ সকালে প্রধানমন্ত্রীর দফতর থেকে টুইট করে লেখা হয়, ‘আজ সকাল ১০টায় দেশের জনগণের উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।’ করোনাভাইরাসের বিরুদ্ধে ভারতের টিকাকরণ ১ বিলিয়ন বা ১০০ কোটি ছাড়িয়ে যাওয়ার একদিন পরই জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী মোদী এই ভাষণ দেবে। এই উপলক্ষে তিনি দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতাল পরিদর্শন করেন এবং সেখানে চিকিৎসক এবং স্বাস্থ্যসেবা কর্মীদের সাথে কথা বলেন। 

মনে করা হচ্ছে কোভিড টিকাকরণের সাফল্যের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী ফের একবার দেশবাসীকে সতর্কতা অবলম্বন করার কথা মনে করিয়ে দেবেন। উত্সবের মরশুমে যাতে ফের কোভিড সংক্রমণ বেড়ে না যায়, তার দায়িত্ব নিতে হবে দেশবাসীকেই। সেই কথা বারংবার দেশবাসীকে মনে করিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। ফের একবার সেই কথা মনে করাতেই হয়ত আজ দেশবাসীকে সম্বোধন করবেন তিনি।

 

বন্ধ করুন