বাংলা নিউজ > ঘরে বাইরে > পছন্দের পুরুষকে বিয়ের জন্য চাপ দিতে শিশুকে অপহরণের অভিযোগ তরুণীর বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পছন্দের পুরুষকে বিয়ের জন্য চাপ দিতে শিশুকে অপহরণের অভিযোগ তরুণীর বিরুদ্ধে

  • রিয়ার সঙ্গে মৌলভিবাজারের রাজনগর উপজেলার কেরশরপাড়া গ্রামের যুবক জুবেল আহমেদের বিয়ের কথা চলছিল। কর্মসূত্রে মধ্যপ্রাচ্য প্রবাসী জুবেল। কিন্তু মাঝপথেই বিয়ের কথা ভেঙে যায়। এর পর জুবেলকে বিয়ে করতে মরিয়া হয়ে ওঠেন রিয়া।

পছন্দের পুরুষকে বিয়ের জন্য চাপ দিতে তাঁর ২ বছরের ভাইপোকে অপহরণের অভিযোগ এক তরুণীর বিরুদ্ধে। ঘটনা বাংলাদেশের মৌলভিবাজারের। অভিযুক্ত রুহেনা আখতার রিয়া (২১)-কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, রিয়ার সঙ্গে মৌলভিবাজারের রাজনগর উপজেলার কেরশরপাড়া গ্রামের যুবক জুবেল আহমেদের বিয়ের কথা চলছিল। কর্মসূত্রে মধ্যপ্রাচ্য প্রবাসী জুবেল। কিন্তু মাঝপথেই বিয়ের কথা ভেঙে যায়। এর পর জুবেলকে বিয়ে করতে মরিয়া হয়ে ওঠেন রিয়া।

গত ২ ডিসেম্বর জুবেলের পরিচিত কয়েকজনের সাহায্যে তাঁর ২২ মাস বয়সী ভাইপোকে অপহরণ করেন রিয়া। পুলিশ জানিয়েছে, ওই দিন দুপুরে জুবেলের ভাইয়ের বন্ধু পরিচয় দিয়ে তাদের বাড়িতে যান ২ যুবক। জুবেলের ভাই জায়েদও প্রবাসী। কিছুক্ষণ পর মোবাইল রিচার্জ করানোর নাম করে জুবেলের ভাইপো সাইফকে নিয়ে বাইরে বেরোয় তারা। তার পর শিশুটিকে নিয়ে গাড চম্পট দেয়। দীর্ঘক্ষণ পরেও তারা না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকেরা। তখন ফোনে অপহরণকারীরা জানায়, জুবেলের সঙ্গে রিয়ার বিয়ে দিলে তবেই ফেরত পাওয়া যাবে শিশুটিকে।

সঙ্গে সঙ্গে স্থানীয় রাজনগর থানায় অভিযোগ দায়ের করে পরিবার। পুলিশ তদন্তে নেমে পরদিন সিলেটের ওসমানিনগর থেকে শিশুটিকে উদ্ধার করে। সঙ্গে গ্রেফতার করা হয় রিয়াকে। স্থানীয় এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বাকি অভিযুক্তদের ধরতে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

 

বন্ধ করুন