বাংলা নিউজ > ঘরে বাইরে > নাবালিকাকে ছুরি মেরে চুল ধরে হিড়হিড় করে টেনে নিয়ে গেল ব্যক্তি!

নাবালিকাকে ছুরি মেরে চুল ধরে হিড়হিড় করে টেনে নিয়ে গেল ব্যক্তি!

এভাবেই নাবালিকাকে রাস্তা দিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

অভিযুক্ত ব্যক্তির নাম ওমকার তিওয়ারি। তার একটি মুদির দোকান রয়েছে। কোভিডের সময় থেকে সেই দোকানে কাজ করত ওই নাবালিকা। সম্প্রতি সেখানে কাজ ছেড়ে দিয়েছে। সেই কাজের দরুন নাবালিকার বেশ কিছু টাকা বাকি ছিল দোকান মালিকের কাছে। 

হাড়হিম ঘটনা ঘটল ছত্রিশগড়ের গুধিয়ারি এলাকায়। এক নাবালিকাকে ছুরিকাঘাত করে চুলের মুঠি ধরে রাস্তা দিয়ে টানতে টানতে নিয়ে গেল এক ব্যক্তি। শুধু তাই নয় ওই নাবালিকাকে মারধরও করা হলোল। এমন ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে, হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ওই নাবালিকা। অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টা, মারধর, হুমকি সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম ওমকার তিওয়ারি। তার একটি মুদির দোকান রয়েছে। কোভিডের সময় থেকে সেই দোকানে কাজ করত ওই নাবালিকা। সম্প্রতি সেখানে কাজ ছেড়ে দিয়েছে। সেই কাজের দরুন নাবালিকার বেশ কিছু টাকা বাকি ছিল দোকান মালিকের কাছে। মেয়েটি টাকা চাইলে মদ্যপ অবস্থায় দোকান মালিক তার বাড়িতে ঢুকে তার পরিবারের সঙ্গে দুর্ব্যবহার করে। এতে মেয়েটি বাধা দিলে অভিযুক্ত ছুরি দিয়ে মেয়েটির ওপর হামলা চালায়। ঘটনায় মেয়েটির ঘাড়ে আঘাত লাগে। এরপর মেয়েটি বাড়ি থেকে পালিয়ে যায়। তখন রাস্তায় তার পিছু ধাওয়া করে তাকে ধরে ফেলে অভিযুক্ত ওমকার তিওয়ারি। তখন মেয়েটির চুল ধরে টানতে টানতে নিয়ে যায় অভিযুক্ত। এদিকে, প্রকাশ্য রাস্তায় এই ধরনের দৃশ্য দেখে হতবাক হয়ে যান সকলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। সেখানে মেয়েটিকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে ওমকার ছুরি নিয়ে মেয়েটির বাড়িতে প্রবেশ করলে বিরোধ চরমে ওঠে। বর্তমানে ওই নাবালিকা রাজ্যের রাজধানীর একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তার শরীরে গভীর ক্ষত রয়েছে। যার ফলে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। মেয়েটির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। যদিও এই ঘটনার সঙ্গে প্রেমঘটিত কারণ জড়িয়ে থাকতে পারে বলে অনুমান পুলিশের। তদন্তে পুলিশ জানতে পারে, অভিযুক্তের সঙ্গে মেয়েটির শনিবার সন্ধ্যায় বাইরে যাওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু, মেয়েটি শেষ মুহুর্তে বাইরে যেতে অস্বীকার করায় অভিযুক্ত এমন কাণ্ড ঘটিয়েছে।

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির খুনের চেষ্টা সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। ঘটনার তদন্ত চলছে। রায়পুরের সিনিয়র পুলিশ সুপার প্রশান্ত আগরওয়াল জানিয়েছেন, নাবালিকার ভাইয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

বৃহস্পতির বৃষ রাশিতে গমন, সংকট বাড়বে এই ৩ রাশির, হতে পারে আর্থিক ক্ষতি কংগ্রেসকেই ভোট দিন! বিজেপিতে যোগদান করার ১৯দিনের মধ্যেই ডিগবাজি খেলেন মেয়র কাকভোরে বিস্ফোরণ, উড়ে গেল গয়নার দোকানের শাটার, ভিতরে কী চলছিল? পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে বেবি বাম্প আগলে রাজা-ঘরণী, দ্বিতীয়বার মা হচ্ছেন? HT Bangla-কে জানালেন মধুবনী আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের ভোটের প্রচারে 'দিদি'র গুণগান ঝাড়গ্রামের প্রার্থীর, মমতাকে নিয়ে বাঁধলেন গান! মাটির নীচে ঢুকবে মাঝেরহাট মেট্রো, টানেল খননের কাজ শুরু খিদিরপুরে! যাবে ধর্মতলায় মণিপুরে ৪৭টি বুথে ফের ভোট চাইছে কংগ্রেস, অভিযোগটা কী? অযোগ্য মুক্তির আগেই প্রসেনজিতের উপর ক্ষুব্ধ ঋতুপর্ণা! কেন বললেন, ‘আমাদের দেখা…’

Latest IPL News

আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.