বাংলা নিউজ > ঘরে বাইরে > Drug seller arrest in Chennai: স্কুলের কাছেই গাঁজা চকলেট বিক্রির অভিযোগে, চেন্নাইয়ে গ্রেফতার বিহারের বাসিন্দা

Drug seller arrest in Chennai: স্কুলের কাছেই গাঁজা চকলেট বিক্রির অভিযোগে, চেন্নাইয়ে গ্রেফতার বিহারের বাসিন্দা

গাঁজা চকলেট বিক্রির অভিযোগে গ্রেফতার ১। প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

ধৃত বিহারের বাসিন্দা। ওই এলাকার স্কুলের কাছে গত কয়েকদিন ধরেই সে গাঁজা চকলেট বিক্রি করছিল। সেই খবর পেয়েছিল পুলিশ। তদন্তকারীরা জানতে পেরেছেন, স্কুল পড়ুয়াদের পাশাপাশি গাঁজা চকলেট বিক্রি করা হতো প্রাপ্তবয়স্কদেরও। একটি বাইকে করে গত কয়েকদিন ধরে এই গাজা চকলেট বিক্রি করতে আসছিল ওই ব্যক্তি।

গাঁজা চকলেট বিক্রির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ওই ব্যক্তি স্কুলের কাছেই গাঁজা চকলেট বিক্রি করছিল বলে অভিযোগ। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে পুলিশ হানা দিয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করার পাশাপাশি প্রচুর পরিমাণে গাঁজা চকলেট উদ্ধার করেছে। বৃহস্পতিবার চেন্নাইয়ের মাম্বালামের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম সুরিন্দরন যাদব।

পুলিশ সূত্রের খবর, ধৃত বিহারের বাসিন্দা। ওই এলাকার স্কুলের কাছে গত কয়েকদিন ধরেই সে গাঁজা চকলেট বিক্রি করছিল। সেই খবর পেয়েছিল পুলিশ। তদন্তকারীরা জানতে পেরেছেন, স্কুল পড়ুয়াদের পাশাপাশি গাঁজা চকলেট বিক্রি করা হতো প্রাপ্তবয়স্কদেরও। একটি বাইকে করে গত কয়েকদিন ধরে এই গাঁজা চকলেট বিক্রি করতে আসছিল ওই ব্যক্তি। সেই খবর পেয়ে পুলিশ ওই স্কুলের কাছে হানা দেয় এবং সুরিন্দরনকে হাতে নাতে গ্রেফতার করে। তার কাছ থেকে প্রায় ৮ কেজি গাঁজা চকলেট উদ্ধার হয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃত বিহারের মধুবনির বাসিন্দা। অমল কুমার যাদব নামে একজনের একটি পানের দোকানে কাজ করত সে। বিহার থেকে গাঁজা চকলেট আনা হয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। ঘটনার পরেই অমল কুমার যাদব পলাতক। পুলিশ তাকে খুঁজছে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, মাদক বিরোধী অভিযান শুরু হওয়ার পরেই ১৭ হাজারেরও বেশি গাঁজা পাচারকারী ও ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, কয়েক সপ্তাহ আগে মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনের সভাপতিত্বে স্বরাষ্ট্র সচিব, ডিজিপি এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন। সেখানে বেআইনি মাদকের বিক্রি বন্ধ করার পাশাপাশি পড়ুয়াদের সচেতনতা বাড়ানোর ওপর জোর দেওয়া হয়েছে। তামিলনাড়ুকে মাদকমুক্ত রাজ্য করে তোলার জন্য আহ্বান জানিয়েছেন স্ট্যালিন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'সুইৎজারল্যান্ড ভুলে যাবে মানুষ', কাশ্মীরে নয়া রেল প্রকল্প উদ্বোধন মোদীর সমপ্রেম সম্পর্ক? মুখ খুললেন শিশু খুনে অভিযুক্ত মা, সওয়ালে পেলেন না আইনজীবী ‘কাঞ্চন ইমোশনাল ফুল’!, সদ্য বিয়ে করেই কেন স্বামীকে নিয়ে একথা বললেন শ্রীময়ী? NZ vs AUS T20I: ম্যাচ জিতেও হতাশ করলেন অজি বোলাররা, কামিন্সরা গড়লেন লজ্জার নজির খাসির মাংস খুব ভালোবাসেন যশস্বী,আর কী কী পছন্দ করেন তরুণ তারকা?জানালেন তাঁর বাবা টাকার ভাগ্যে বহুগুণ লাভ, কেরিয়ারে রকেট গতিতে উন্নতি! মঙ্গলের কৃপায় লাকি কারা? খাতায় কমলে আলাদা হলেন জিতু নবনীতা, ডিভোর্স পেতেই অভিনেতা লিখলেন, ‘আমি বেশ্যা…’ সফল ইসরোর গুরুত্বপূর্ণ টেস্ট, মহাকাশে মানুষ পাঠানোর আরও এক ধাপ কাছে ভারত অতিমারি অতীত! বিদেশে বেড়াতে প্রবল উৎসাহ কলকাতাবাসীর, ভিসার সুবিধাও বাড়ছে 'মা দুর্গার পায়েই তো সিংহ থাকে', সিংহীর নাম 'সীতা' দেওয়া নিয়ে প্রশ্ন হাইকোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.