বাংলা নিউজ > ঘরে বাইরে > Drug seller arrest in Chennai: স্কুলের কাছেই গাঁজা চকলেট বিক্রির অভিযোগে, চেন্নাইয়ে গ্রেফতার বিহারের বাসিন্দা

Drug seller arrest in Chennai: স্কুলের কাছেই গাঁজা চকলেট বিক্রির অভিযোগে, চেন্নাইয়ে গ্রেফতার বিহারের বাসিন্দা

গাঁজা চকলেট বিক্রির অভিযোগে গ্রেফতার ১। প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

ধৃত বিহারের বাসিন্দা। ওই এলাকার স্কুলের কাছে গত কয়েকদিন ধরেই সে গাঁজা চকলেট বিক্রি করছিল। সেই খবর পেয়েছিল পুলিশ। তদন্তকারীরা জানতে পেরেছেন, স্কুল পড়ুয়াদের পাশাপাশি গাঁজা চকলেট বিক্রি করা হতো প্রাপ্তবয়স্কদেরও। একটি বাইকে করে গত কয়েকদিন ধরে এই গাজা চকলেট বিক্রি করতে আসছিল ওই ব্যক্তি।

গাঁজা চকলেট বিক্রির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ওই ব্যক্তি স্কুলের কাছেই গাঁজা চকলেট বিক্রি করছিল বলে অভিযোগ। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে পুলিশ হানা দিয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করার পাশাপাশি প্রচুর পরিমাণে গাঁজা চকলেট উদ্ধার করেছে। বৃহস্পতিবার চেন্নাইয়ের মাম্বালামের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম সুরিন্দরন যাদব।

পুলিশ সূত্রের খবর, ধৃত বিহারের বাসিন্দা। ওই এলাকার স্কুলের কাছে গত কয়েকদিন ধরেই সে গাঁজা চকলেট বিক্রি করছিল। সেই খবর পেয়েছিল পুলিশ। তদন্তকারীরা জানতে পেরেছেন, স্কুল পড়ুয়াদের পাশাপাশি গাঁজা চকলেট বিক্রি করা হতো প্রাপ্তবয়স্কদেরও। একটি বাইকে করে গত কয়েকদিন ধরে এই গাঁজা চকলেট বিক্রি করতে আসছিল ওই ব্যক্তি। সেই খবর পেয়ে পুলিশ ওই স্কুলের কাছে হানা দেয় এবং সুরিন্দরনকে হাতে নাতে গ্রেফতার করে। তার কাছ থেকে প্রায় ৮ কেজি গাঁজা চকলেট উদ্ধার হয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃত বিহারের মধুবনির বাসিন্দা। অমল কুমার যাদব নামে একজনের একটি পানের দোকানে কাজ করত সে। বিহার থেকে গাঁজা চকলেট আনা হয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। ঘটনার পরেই অমল কুমার যাদব পলাতক। পুলিশ তাকে খুঁজছে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, মাদক বিরোধী অভিযান শুরু হওয়ার পরেই ১৭ হাজারেরও বেশি গাঁজা পাচারকারী ও ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, কয়েক সপ্তাহ আগে মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনের সভাপতিত্বে স্বরাষ্ট্র সচিব, ডিজিপি এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন। সেখানে বেআইনি মাদকের বিক্রি বন্ধ করার পাশাপাশি পড়ুয়াদের সচেতনতা বাড়ানোর ওপর জোর দেওয়া হয়েছে। তামিলনাড়ুকে মাদকমুক্ত রাজ্য করে তোলার জন্য আহ্বান জানিয়েছেন স্ট্যালিন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন