বাংলা নিউজ > ঘরে বাইরে > Bhopal: ধর্ষণের অভিযোগে ধৃত ভোপালের করোনা যোদ্ধা অটো চালক, আজ তোলা হবে আদালতে
ভোপালের সেই অটোচালক। ফাইল ছবি।
ভোপালের সেই অটোচালক। ফাইল ছবি।

Bhopal: ধর্ষণের অভিযোগে ধৃত ভোপালের করোনা যোদ্ধা অটো চালক, আজ তোলা হবে আদালতে

  • জাভেদের বাড়িতে স্বামীর সঙ্গে ভাড়া থাকেন এক মহিলা। মাঝেমধ্যেই সেই মহিলার ওপর শারীরিক নির্যাতন চালাতেন জাভেদ। অভিযোগ, একদিন স্বামীর অনুপস্থিতিতে ওই মহিলার ঘরে ঢুকে জাভেদ তাকে ধর্ষণ করে।

ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল অটোচালককে। ঘটনাটি মধ্যপ্রদেশের ভোপালের। অটো চালকের নাম জাভেদ খান। উল্লেখযোগ্যভাবে করোনার সময় সারাদেশে খ্যাতি অর্জন করেছিলেন এই অটো চালক। নিজের অটোকে অ্যাম্বুলেন্স বানিয়ে বিনামূল্যে বহু মানুষের প্রাণ বাঁচিয়েছিলেন জাভেদ। সেই অটোচালকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠতেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, জাভেদের বাড়িতে স্বামীর সঙ্গে ভাড়া থাকেন এক মহিলা। মাঝেমধ্যেই সেই মহিলার ওপর শারীরিক নির্যাতন চালাতেন জাভেদ। অভিযোগ, একদিন স্বামীর অনুপস্থিতিতে ওই মহিলার ঘরে ঢুকে জাভেদ তাকে ধর্ষণ করে। এরপর সেই কথা প্রকাশ্যে না আনার জন্য ওই মহিলাকে হুমকি দিয়েছিলেন জাভেদ। একথা স্বামীকে জানালে তাদের ঘর থেকে তাড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দিয়েছিল জাভেদ। এরপরেও জাভেদ ওই মহিলাকে বেশ কয়েকবার ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনায় সাহস যুগিয়ে ওই মহিলা জাভেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ পাওয়ার পরেই তাকে গ্রেফতার করে পুলিশ। আজ তাকে আদালতে তোলার কথা রয়েছে।

প্রসঙ্গত, গত বছর করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন গোটা দেশে সংক্রমণ বাড়ছে, সেই সময় মানুষের সাহায্যে এগিয়ে এসেছিলেন এই জাভেদ। নিজের অটোকে অ্যাম্বুলেন্সে পরিণত করে বিনামূল্যে অক্সিজেন সরবরাহের পাশাপাশি রোগীদের হাসপাতালে পৌঁছে দিয়েছেন। এর জন্য নিজের স্ত্রীর গয়না পর্যন্ত বিক্রি করেছিলেন। সেই ঘটনা মানুষের প্রশংসা কুড়িয়েছিল। কিন্তু, জাভেদের এই কীর্তির পরে তার বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে।

বন্ধ করুন