পুলিশের কাছে পৌঁছনো ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
পুলিশের কাছে পৌঁছনো ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট

ছাদে নমাজের আয়োজন, ১ জনকে গ্রেফতার করল যোগীর পুলিশ, ১২ জনের বিরুদ্ধে মামলা

  • আইন ভাঙায় গৌতমবুদ্ধ নগর জেলার নয়েডা থেকে গ্রেফতার করা হয়েছে সাদিক নামে এক ব্যক্তিকে।

বাড়ির ছাদে দলবেঁধে নমাজ পড়ায় এক ব্যক্তিকে গ্রেফতার করল উত্তর প্রদেশ পুলিশ। বুধবার একটি ভাইরাল ভিডিয়োয় দেখা যায় দলবেঁধে একটি বাড়ির ছাদে নমাজ পড়ছেন জনা দশেক মানুষ। ভিডিয়োটি দেখেই তৎপর হয় গৌতমবুদ্ধ নগর পুলিশ। আইন ভেঙে নমাজের আয়োজন করায় নয়েডা সেক্টর ১৬ থেকে গ্রেফতার করা হয় সাদিক নামে এক ব্যক্তিকে। আরও ১২ জনের বিরুদ্ধে মহামারী আইনে মামলা রুজু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভাইরাল ভিডিয়োটি নয়েডা সেক্টর ১৬-র জেজে ক্লাস্টারের। এলাকাটি নয়েডা সেক্টর ২০ থানার অধীনে পড়ে। ভিডিয়োটি দেখেই তৎপর হন পুলিশ আধিকারিকরা। সাদিক নামে এক ব্যক্তিকে নমাজ আয়োজনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এছাড়া সাকিল, সাকিব, গুড্ডু, মহম্মদ জাহাঙ্গির, নুর হাসান, সামসের, আফরোজ, ফিরোজ, রাজি আলম, তাবরুক, ছোটু নামে ১২ জনের বিরুদ্ধে নমাজে অংশ নেওয়ায় মামলা রুজু হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, বার বার বোঝানো সত্বেও জমায়েত বন্ধ করছে না কিছু মানুষ। ফলে গ্রেফতারি শুরু করতে বাধ্য হয়েছে তারা। দিল্লি লাগোয়া উত্তর প্রদেশের গৌতমবুদ্ধ নগরে এখনো পর্যন্ত ৪৮ জনের দেহে করোনা সংক্রমণ মিলেছে। যা উত্তর প্রদেশের সমস্ত জেলার মধ্যে সব থেকে বেশি।

বন্ধ করুন