বাংলা নিউজ > ঘরে বাইরে > Punjab: পথ কুকুরকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি, গাড়ি চাপা দেওয়ার অভিযোগ! ধৃত ১

Punjab: পথ কুকুরকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি, গাড়ি চাপা দেওয়ার অভিযোগ! ধৃত ১

গ্রেফতার যুবক। প্রতীকী ছবি

অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। স্থানীয় থানার এক আধিকারিক জানিয়েছেন, ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৩৬ ধারা এবং অস্ত্র আইনের ২৫, ২৭, ৫৪ এবং ৫৯ নম্বর ধারায় ধৃতদের বিরুদ্ধে মামলার রুজু করা হয়েছে। পাশাপাশি পশুদের প্রতি নিষ্ঠুরতা প্রতিরোধ আইনের ১১ ধারায়ও তার বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

পঞ্জাবে পথ কুকুরকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি চালানো এবং গাড়ি চাপা দেওয়ার ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম পারমিন্দর সিং। পশুদের উপর নিষ্ঠুরতা প্রতিরোধ আইনে মামলা রুজু করা হয়েছে ধৃতের বিরুদ্ধে। তাকে আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত গত ১৭ এবং ১৮ ডিসেম্বর ঘটনাটি ঘটেছিল লুধিয়ানার গ্লাডা কলোনীতে। ওই দিন রাত পৌনে ১০টা নাগাদ অভিযুক্ত পারমিন্দর গ্লাডা কলোনিতে কয়েকটি কুকুরকে লক্ষ্য করে পরপর দুদিন গুলি চালায়। অবশ্য গুলি লাগেনি কুকুরের। পরে গত ২০ ডিসেম্বর অভিযুক্ত যুবক কুকুরগুলির উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়। ঘটনায় কয়েকটি কুকুর জখম হয়। পরে নীরজ চন্দেল নামে স্থানীয় এক বাসিন্দা গুলি চালানো এবং কুকুরের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়ার দৃশ্য নিজের বাড়িতে থাকা সিসিটিভিতে দেখতে পান। এমন দৃশ্য দেখে আঁতকে ওঠেন তিনি। এরপরে তিনি স্থানীয় থানায় গিয়ে অভিযোগ জানানোর পাশাপাশি সিসিটিভি ফুটেজ জমা দেন। এদিকে, বিষয়টি প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠে। অভিযুক্তের গ্রেফতারির দাবিতে সরব হন পশুপ্রেমীরা।

সেই ঘটনার তদন্তে নেমে অবশেষে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। স্থানীয় থানার এক আধিকারিক জানিয়েছেন, ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৩৬ ধারা এবং অস্ত্র আইনের ২৫, ২৭, ৫৪ এবং ৫৯ নম্বর ধারায় ধৃতদের বিরুদ্ধে মামলার রুজু করা হয়েছে। পাশাপাশি পশুদের প্রতি নিষ্ঠুরতা প্রতিরোধ আইনের ১১ ধারায়ও তার বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.