বাংলা নিউজ > ঘরে বাইরে > অস্বস্তিতে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সোমান্না, ছেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

অস্বস্তিতে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সোমান্না, ছেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

অস্বস্তিতে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সোমান্না, ছেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ (ANI)

অরুণের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন, কর্ণাটকের সঞ্জয়নগরের ৪০ বছর বয়সি এক মহিলা। তাঁর অভিযোগ, অরুণ এবং তাঁর স্বামী ২০১৯ সালের ফেব্রুয়ারিতে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা চালু করেছিলেন। প্রথমের দিকে সংস্থাটি ক্ষতির সম্মুখীন হচ্ছিল। 

অস্বস্তিতে পড়লেন কেন্দ্রীয় জলশক্তি এবং রেলওয়ে প্রতিমন্ত্রী তথা কর্ণাটকের বিজেপি সাংসদ ভি সোমান্না। তাঁর ছেলে অরুণ বিএসের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দায়ের করেছে পুলিশ। ব্যবসায় এক দম্পতির সঙ্গে আর্থিক প্রতারণা, হুমকি এবং হেনস্থা করার অভিযোগে তাঁর বিরুদ্ধে পুলিশ মামলা রুজু করেছে।

আরও পড়ুন: মেয়ে বলে কলকাতার ছেলেকে ফোন, তুলে নেয় নগ্ন ভিডিয়ো, ৩৬ লাখের প্রতারণা, ধৃত যুবক

অরুণের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন, কর্ণাটকের সঞ্জয়নগরের ৪০ বছর বয়সি এক মহিলা। তাঁর অভিযোগ, অরুণ এবং তাঁর স্বামী ২০১৯ সালের ফেব্রুয়ারিতে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা চালু করেছিলেন। প্রথমের দিকে সংস্থাটি ক্ষতির সম্মুখীন হচ্ছিল। মহিলার দাবি, যৌথ উদ্যোগে তাদের অংশ হিসাবে অরুণকে ৮১ লক্ষ টাকা করে দেওয়ার কথা হয়েছিল। তারপরেও অরুণ তাদের ৬৫ লক্ষ টাকা বেশি দিতে বাধ্য করেন। সেই টাকা দিতে তারা অস্বীকার করলে তাদের মারধর করা হয় বলেও অভিযোগ। 

মহিলা অভিযোগে জানিয়েছেন, সংস্থাটি আর্থিক ক্ষতির সম্মুখীন হলে তাঁর স্বামী অরুণের কাছে কারণ জানতে চেয়েছিলেন। কিন্তু, অরুণ তার কোনও উত্তর দেয়নি। এরপর অরুণ তাঁর স্বামীকে কর্মীদের সামনে গালিগালাজ করেন এবং তাঁর লাভের অংশ ৩০ শতাংশ থেকে কমিয়ে ১০ শতাংশ করার কথা বলেছিলেন। পরে অরুণ সংস্থা চালিয়ে যাওয়ার জন্য জয়প্রকাশ নামে একজনের সাহায্য নেন। এরফলে ওই দম্পতিকে চরম আর্থিক সংকটে পড়েন। শুধু তাই নয়, তারপরেও অরুণ তাদের টাকা দেওয়ার জন্য চাপ দিতে থাকেন। সেই সময় দেশজুড়ে কোভিড লকডাউন ছিল। ফলে সেই অর্থ প্রদান করা দম্পতির পক্ষে সম্ভব ছিল না বলে জানান।

মহিলার অভিযোগ, অরুণ তাঁদের সন্তানদের অপহরণের হুমকি দিচ্ছিল। পরে অনেক কষ্টে ৮১ লক্ষ টাকার ব্যবস্থা করে অরুণকে দেন। তারপরও, অরুণ তাঁদের কাগজে জোর করে সই করিয়ে আরও ৬৫ লক্ষ টাকা দেওয়ার দাবি জানান। কিন্তু, সেই টাকা দিতে না পারায় অরুণের পাঠানো গুন্ডারা বাড়িতে ঢুকে তাঁদের এবং তাঁদের সন্তানদের মারধর করে বলে অভিযোগ।

এই ঘটনায় পুলিশ অরুণ ছাড়াও অন্য দুজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির শ্লীলতাহানি, প্রতারণা এবং অসাধুভাবে সম্পত্তি বিতরণ, অপরাধমূলক ভয় দেখানো এবং শান্তি ভঙ্গের উদ্দেশ্যে ইচ্ছাকৃত অপমানের মামলা করেছে। অরুণ ছাড়াও তাঁর দুই সহযোগীর নাম হল জীবন কুমার এবং প্রমোদ রাও। পুলিশ জানিয়েছে, অরুণ এবং অন্য অভিযুক্তদের দ্রুত নোটিশ পাঠানো হবে। এই সংক্রান্ত নথি নিয়ে তাদের থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হবে।

ঘরে বাইরে খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.