বাংলা নিউজ > ঘরে বাইরে > Uttarakhand Murder Case: উত্তরাখণ্ডে স্ত্রী ও পরিবারের ৩ সদস্যকে খুনের ৩ দিন পর উদ্ধার অভিযুক্তের মৃতদেহ

Uttarakhand Murder Case: উত্তরাখণ্ডে স্ত্রী ও পরিবারের ৩ সদস্যকে খুনের ৩ দিন পর উদ্ধার অভিযুক্তের মৃতদেহ

মৃতদেহের প্রতীকী ছবি

উত্তরাখণ্ডের পিথোরাগড় জেলায় সোমবার স্ত্রী এবং পরিবারের তিন সদস্যকে হত্যা করেছিল রাম। সেই ঘটনার পর থেকেই তার খোঁজ চালানো হচ্ছিল। তিন দিন পর তার দেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানায়, গাঙ্গোলিহাট মহকুমার বুরশুম গ্রাম থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে একটি গাছে ঝুলন্ত মৃতদেহ পাওয়া যায় রামের।

উত্তরাখণ্ডে স্ত্রী-সহ পরিবারের ৩ সদস্যকে হত্যার ঘটনায় অভিযুক্তর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। খুনের ঘটনার ৩দিন পর অভিযুক্তর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছে অভিযুক্ত। তদন্তে পুলিশ জানতে পেরেছে, শুক্রবার স্ত্রী এবং পরিবারের ৩ সদস্যকে হত্যার পর অভিযুক্ত তার মাকে ফোন করে আত্মহত্যার কথা জানিয়েছিল। মৃতের নাম হল সন্তোষ রাম (৪০)।

পুলিশের একজন আধিকারিক জানিয়েছেন, উত্তরাখণ্ডের পিথোরাগড় জেলায় সোমবার স্ত্রী এবং পরিবারের তিন সদস্যকে হত্যা করেছিল রাম। সেই ঘটনার পর থেকেই তার খোঁজ চালানো হচ্ছিল। তিন দিন পর তার দেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানায়, গাঙ্গোলিহাট মহকুমার বুরশুম গ্রাম থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে একটি গাছে ঝুলন্ত মৃতদেহ পাওয়া যায় রামের। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, শুক্রবার অপরাধ করার কয়েক ঘণ্টা পর অভিযুক্ত তার মাকে ফোন করে জানিয়েছিল সে আত্মহত্যা করতে চলেছে। এদিকে, অভিযুক্তের খোঁজে ড্রোন এবং স্নিফার কুকুরের সাহায্য নেয় পুলিশ। রামকে গ্রেফতারের জন্য একটি বিশেষ দল তৈরি করে পুলিশ। পিথোরাগড়ের পুলিশ সুপার লোকেশ্বর সিং জানিয়েছেন, ‘পুলিশ এবং এসডিআরএফ-এর একটি যৌথ দল সন্তোষ রামের মৃতদেহ খুঁজে পেয়েছে। একটি গাছে ঝুলন্ত অবস্থায় ছিল তার দেহ।

উল্লেখ্য, শুক্রবার ঘটনাটি ঘটেছিল পিথোরাগড় জেলা সদর থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে গাঙ্গোলিহাট ব্লকের বুরশাম গ্রামে। ওই দিন সকালে ধারালো অস্ত্রের আঘাতে খুন হওয়া একটি পরিবারের তিন মহিলার দেহ উদ্ধার করেছিল পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান ছিল, অভিযুক্ত ৩ জনকে খুন করে স্ত্রীকে নিয়ে সেখান থেকে পালিয়েছিল। পরে সন্ধ্যায় অভিযুক্তের স্ত্রীর দেহ উদ্ধার করে পুলিশ।

তদন্তে পুলিশ জানতে পারে, ঘটনার দিন অভিযুক্তের সঙ্গে পরিবারের সদস্যদের কোনও একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। তাতেই রেগে গিয়ে একটি ধারালো অস্ত্র বের করে রাম তার মাসি হেমন্তী দেবী, খুড়তুতো বোন মায়া এবং খুড়তুতো ভাই প্রকাশের স্ত্রী রমা দেবীকে নির্মমভাবে হত্যা করে। পরে নিজের স্ত্রী চন্দ্রা দেবীকে গলায় কাপড় জড়িয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

পুলিশের মতে, অভিযুক্ত মানসিকভাবে স্থিতিশীল ছিল না। অল্প কথাতেই সে রেগে যেত। সে প্রায়ই পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া করত। তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

শুক্র মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে, ৫ রাশি হতে পারে আর্থিক সমস্যায় জর্জরিত ICC Ranking: ODI সবচেয়ে বড় রান তাড়া করে শ্রীলঙ্কার তারকার বিশেষ কীর্তি অর্জন পারদ চড়বে আরও ৪ ডিগ্রি, তীব্র তাপপ্রবাহের লাল সতর্কতা জারি জেলায় জেলায় 'লাহোর ১৯৪৭'-এর শুটিং শুরু করলেন প্রীতি, সেট থেকে শেয়ার করলেন ছবি একসঙ্গে ৩৬ শিক্ষকের চাকরি গিয়েছে ফারাক্কার স্কুলে, পড়াশোনার কী হবে? বেআইনি নির্মাণে নাগরিকদের নজরদারি,ওয়েবসাইটে বিল্ডিং প্ল্যান ‘ওপেন টু অল’ করল KMC ৭ দিনে ৭৫ লাখ আয় মির্জার! ‘পজিটিভ রিভিউর জন্য টাকা চায় ইউটিউবাররা’,দাবি অঙ্কুশের বাবার ১০০% সম্পত্তি যেন সন্তান না পায়, সম্পদ পুনর্বণ্টন নিয়ে বললেন কংগ্রেস নেতা ভাবছেন, গরমের কারণে কমছে সহবাসের ইচ্ছা? আদৌ কি তাই? নাকি শরীরে বাড়ছে অন্য রোগ চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.