বাংলা নিউজ > ঘরে বাইরে > US: আমেরিকায় একই পরিবারের ৮ জনের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার, খুনের কারণ নিয়ে ধোঁয়াশা

US: আমেরিকায় একই পরিবারের ৮ জনের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার, খুনের কারণ নিয়ে ধোঁয়াশা

আমেরিকায় মৃত্যু একই পরিবারের ৮ জনের। প্রতীকী ছবি

সল্টলেক সিটির প্রায় ২৫০ মাইল দূরে অবস্থিত দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এই রাজ্যে প্রায় ৮ হাজার মানুষের বসবাস। বুধবার সেখানে রুটিন চেকআপের জন্য যায় পুলিশ। তখনই ওই বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে ৮ জনের মৃতদেহ উদ্ধার করে। মৃতদের প্রত্যেকে গুলিবিদ্ধ ছিল বলে পুলিশ জানিয়েছে। 

আমেরিকার একই পরিবারে ৮জনের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করল পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি উটাহ প্রদেশের এনোক শহরের। নিহতদের মধ্যে রয়েছে ৫ জন শিশু এবং ৩ জন প্রাপ্তবয়স্ক। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ানোর পাশাপাশি শোকের ছায়া নেমেছে এলাকায়। কীভাবে এই ঘটনা ঘটল তা বুঝে উঠতে পারছে না পুলিশ। ঘটনাটি খুনের কিনা সে বিষয়টিও পুলিশ নিশ্চিত করতে পারছে না।

জানা গিয়েছে, সল্টলেক সিটির প্রায় ২৫০ মাইল দূরে অবস্থিত দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এই রাজ্যে প্রায় ৮ হাজার মানুষের বসবাস। বুধবার সেখানে রুটিন চেকআপের জন্য যায় পুলিশ। তখনই ওই বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে ৮ জনের মৃতদেহ উদ্ধার করে। মৃতদের প্রত্যেকে গুলিবিদ্ধ ছিল বলে পুলিশ জানিয়েছে। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যদিও নিহতদের পরিচয় প্রকাশ করতে চাইনি পুলিশ। পাশাপাশি, এই অপরাধের সঙ্গে কে বা কারা জড়িত সে বিষয়েও এখনও কোনও প্রমাণ মেনেনি বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। পুলিশের একাধিক আধিকারিক জানিয়েছেন, এই ঘটনায় এখনও পর্যন্ত সন্দেহজনক কিছু পাওয়া যায়নি বা কোনও প্রমাণ মেলেনি। ফলে এখনই বলা সম্ভব হচ্ছে না কারা এই অপরাধ করেছে।

এই ঘটনায় শোকাহত স্থানীয়রা। স্থানীয় এক বাসিন্দা জানান, তিনি ওই পরিবারকে ভালোভাবেই চিনতেন। ওই পরিবারের প্রত্যেকেই খুব ভালো মানুষ ছিলেন। মাঝেমধ্যেই তারা গির্জায় যেতেন। ওই পরিবারের একজন বীমা কোম্পানিতে কাজ করতেন বলে তিনি জানান। এদিকে, এই ঘটনার পরে প্রশ্ন উঠেছে স্থানীয়দের নিরাপত্তা নিয়ে। সে ক্ষেত্রে স্থানীয়রা পুলিশকে নিরাপত্তাকে আরও জোরদার করার দাবি জানিয়েছেন। উল্লেখ্য, এর আগে আমেরিকার ওয়াশিংটন ডিসিতে মঙ্গলবার রাতে গুলি চালানোর ঘটনা ঘটে। সেই ঘটকাহ ২ জন নিহত এবং তিনজন আহত হন।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন? সঙ্গমে স্বামীর অনীহা!সোজা থানায় গিয়ে ব্যক্তির বিরুদ্ধে FIR দায়ের স্ত্রীর কেমন হল ICSE-র ইংরেজি পরীক্ষা? গতবারের থেকেও কঠিন? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি ৮৭তে পা, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে চাইলেন না মহানায়কের নায়িকা সাবিত্রী? তিনে পা দিল জেহ! বার্থ ডে পার্টিতে চাঁদের হাট,হাজির মামা রণবীর থেকে রাহা, সোনমরা সৌরভের কীর্তিকে কুর্নিশ, লর্ডস স্টেডিয়ামের রেপ্লিকা বানিয়ে দাদাকে উপহার মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য ১০ টাকা করে অনুদান, পোর্টাল চালু করবে পর্ষদ সব বাধা বিপত্তির কাটিয়ে ফের কাছাকাছি আসছে সূর্য-দীপা? জোড়া লাগবে ভাঙা সংসার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.