বাংলা নিউজ > ঘরে বাইরে > Kerala: রেণুকাণ্ডের ছায়া! বিবাহ বিচ্ছেদ নিয়ে অশান্তির জেরে স্ত্রীর হাত কেটে নিল স্বামী
ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর হাত কেটে নিল স্বামী। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

Kerala: রেণুকাণ্ডের ছায়া! বিবাহ বিচ্ছেদ নিয়ে অশান্তির জেরে স্ত্রীর হাত কেটে নিল স্বামী

  • সন্তোষের স্ত্রীর নাম বিদ্যা। তাদের মধ্যে বিয়ে হয়েছে বেশ কয়েক বছর আগে। কিন্তু, দাম্পত্য সম্পর্কে উষ্ণতা কমার কারণে গত ৫ বছর ধরে তারা আলাদা থাকছেন। কালাঞ্জুরে বাবা-মায়ের বাড়িতে সঙ্গেই থাকছেন বিদ্যা। স্থানীয় আদালতে তাদের বিবাহবিচ্ছেদের মামলাও চলছে।

পশ্চিমবাংলার কেতুগ্রামের রেণু খাতুন কাণ্ডের ছায়া এবার কেরলের কুদাল থানায়। বিবাহ বিচ্ছেদ নিয়ে অশান্তির জেরে স্ত্রীর হাত কেটে নিল স্বামী। ঘটনাটি ঘটেছে কুদাল থানার পাথানামথিট্টা এলাকায়। স্ত্রীর হাত কাটার অভিযোগে স্বামীকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। ধৃত স্বামীর নাম সন্তোষ।

আরও পড়ুন: রেণুর কব্জি কাটার ঘটনায় এবার পুলিশের জালে স্বামী শের মহম্মদের মাসতুতো ভাইও!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্তোষের স্ত্রীর নাম বিদ্যা। তাদের মধ্যে বিয়ে হয়েছে বেশ কয়েক বছর আগে। কিন্তু, দাম্পত্য সম্পর্কে উষ্ণতা কমার কারণে গত ৫ বছর ধরে তারা আলাদা থাকছেন। কালাঞ্জুরে বাবা-মায়ের বাড়িতে সঙ্গেই থাকছেন বিদ্যা। স্থানীয় আদালতে তাদের বিবাহবিচ্ছেদের মামলাও চলছে।এরইমধ্যে গত শনিবার রাতে সন্তোষ রাত ৯টার দিকে বিদ্যার বাড়িতে গিয়ে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় বলে অভিযোগ। বিদ্যার একটি হাত কনুইয়ের নিচে পর্যন্ত কেটে নেয় সন্তোষ। এছাড়াও, স্ত্রীর চুলও কেটে দেয় বলে অভিযোগ। বিদ্যার বাবা বিজয়ন মেয়েকে বাঁচাতে গেলেও তাকেও মারধর করে বলে অভিযোগ। বিদ্যা ও তার বাবা দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় তিরুবনন্তপুরম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশীরা জানিয়েছেন, গত কয়েকদিন ধরে সন্তোষ বিদ্যার বাড়ির কাছে ঘোরাফেরা করছে। পুলিশের অনুমান, প্রতিশোধ নেওয়ার জন্য পূর্বপরিকল্পিতভাবে বিদ্যার ওপর হামলা চালিয়েছে সন্তোষ। ঘটনার পরেই পালিয়ে যায় সন্তোষ। তার মোবাইলের টাওয়ার লোকেশন ট্রাক করে তাকে গ্রেফতার করে পুলিশ।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তাদের বিয়ে হয়েছিল বছর ছয়েক আগে। বিয়ের পর তারা এক বছর একসঙ্গে ছিল। তাদের মধ্যে প্রতিদিন অশান্তি লেগে থাকত। তারপর থেকেই দুজনে আলাদা থাকতে শুরু করে দেয়।

বন্ধ করুন