বাড়ি > ঘরে বাইরে > জোরে বাইক চালানো! যুবকের কপালে চাবি ঢুকিয়ে দিল পুলিশ! সাসপেন্ড ৩
এই যুবকের কপালে চাবি ঢুকিয়ে দিয়েছিল পুলিশ (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
এই যুবকের কপালে চাবি ঢুকিয়ে দিয়েছিল পুলিশ (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

জোরে বাইক চালানো! যুবকের কপালে চাবি ঢুকিয়ে দিল পুলিশ! সাসপেন্ড ৩

  • ঘটনায় জড়িত পুলিশ আধিকারিকদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

রাতে নাকি জোরে বাইক চালাচ্ছিলেন। সেই 'অপরাধ'-এ এক যুবকের কপালে চাবি গুঁজে দেওয়ার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরাখণ্ডের রুদ্রপুরের।

আরও পড়ুন : ভারতে আসার পথে মাঝ আকাশে ৩০ হাজার ফুট ওপরে জ্বালানি ভরল রাফাল

পুলিশ জানিয়েছে, গত সোমবার রাতে এক বন্ধুর সঙ্গে বাইকে তেল ভরতে গিয়েছিলেন রামপুর গ্রামের বাসিন্দা দীপক (২০)। ফেরার পথে পুলিশের একটি টহলদারি দল তাঁদের দাঁড়ানোর নির্দেশ দেয়। কিন্তু তাঁরা পালানোর চেষ্টা করলে এক পুলিশকর্মী দীপকের কপালে নিজের বাইকের চাবি ঢুকিয়ে দেন। 

আরও পড়ুন : সেপ্টেম্বরে খুলতে পারে স্কুল - কলেজ, নবান্নে আভাস দিলেন মমতা

রাজ্য পুলিশের ডিজি (আইনশৃঙ্খলা) অশোক কুমার বলেন, ‘ঘটনাটি অত্যন্ত গুরুতর, যাতে ওই ব্যক্তি গুরুতরভাবে আহত হয়েছেন। পুলিশকর্মীরা অবশ্য জানিয়েছেন, তাঁরা নিজেদের ডিউটি করছিলেন। জোরে বাইক চালানো দেখে তাঁকে থামতে বলেন। কিন্তু বাইক না থামিয়ে দ্রুতগতিতে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। তার জেরে ঘটনাটি ঘটেছে।’

আরও পড়ুন : কেন ভারতের ‘গেম চেঞ্জার’ হতে চলেছে রাফাল?

সেই ঘটনার খবর জানাজানি হতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। উত্তেজিত জনতা থানা ঘেরাও করেন। অভিযুক্ত পুলিশকর্মীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার দাবি জানান। তাঁদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ। আধিকারিকরা জানিয়েছেন, পুলিশকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছে। পরে ঘটনাস্থলে আরও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

আরও পড়ুন : পেট চালাতে ১০০ দিনের কাজে পাথর ভাঙছেন দিব্যাংশ ক্রিকেটার, অবশেষে সাহায্যের আশ্বাস সরকারের

ঘটনার সত্যতা স্বীকার করে সিনিয়র পুলিশ সুপার দলীপ সিং কুনওয়ার জানিয়েছেন, এক সাব ইন্সপেক্টর এবং দুই কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। বাজপুরের সার্কেল অফিসার  ঘটনাটির পূর্ণাঙ্গ তদন্ত করছেন বলে আশ্বস্ত করেছেন সিনিয়র পুলিশ সুপার। ঘটনায় জড়িত পুলিশ আধিকারিকদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত। 

আরও পড়ুন : বিগ বাজার সহ ফিউচার গ্রুপের রিটেল ব্যবসা কেনার পথে রিলায়েন্স

 

বন্ধ করুন