বাংলা নিউজ > ঘরে বাইরে > 'অপরাধীর' জন্মদিন বলে কথা! ‘আদর করে’ নিজে হাতে কেক খাওয়ালেন বড়বাবু
কেক খাওয়াচ্ছেন পুলিশ আধিকারিক (সংগৃহীত)
কেক খাওয়াচ্ছেন পুলিশ আধিকারিক (সংগৃহীত)

'অপরাধীর' জন্মদিন বলে কথা! ‘আদর করে’ নিজে হাতে কেক খাওয়ালেন বড়বাবু

  • ঠিক বন্ধুরা যেমন করে কেক খাওয়ায় সেভাবেই কুখ্য়াত অপরাধীর মুখে কেক তুলে দিলেন খাঁকি উর্দিধারী পুলিশ আধিকারিক। এমনটাই দেখা গিয়েছে ভিডিওতে

১৫মিনিটের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে খাঁকি উর্দিপরা এক ব্যক্তি কালো টি শার্ট পরা এক যুবককে কেক খাইয়ে দিচ্ছেন। নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। এদিকে বিভিন্ন সূত্র থেকে দাবি করা হচ্ছে এই ভিডিওতে যাকে খাঁকি উর্দি পরে দেখা যাচ্ছে তিনি মুম্বইয়ের সিনিয়র পুলিশ ইনস্পেক্টর। নাম মহেন্দ্র নারলেকর। অন্যদিকে যে যুবককে তিনি কেক খাইয়ে দিচ্ছেন বলে বিভিন্ন মহল থেকে দাবি করা হচ্ছে তিনি হলেন দানিশ শেখ। পুলিশের খাতায় তিনি অপরাধী। তার বিরুদ্ধে খুনের চেষ্টা সহ নানা অভিযোগ রয়েছে। একাধিকবার নানা ঘটনায় অভিযুক্ত হয়ে তিনি গ্রেফতার হয়েছেন। এদিকে গোটা ঘটনায় একেবারে শোরগোল পড়ে গিয়েছে বিভিন্ন মহলে। পুলিশের সঙ্গে অপরাধ জগতের লোকজনের ঘনিষ্ঠতা নিয়ে নানা অভিযোগ ওঠে মাঝেমধ্যেই। এই ছবিকে ঘিরে তেমন অভিযোগও উঠতে শুরু করেছে। এদিকে ঘটনার কথা চাউড় হতেই নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশ। ইতিমধ্যেই ওই পুলিশ আধিকারিককে অন্যত্র বদলি করা হয়েছে।

কিন্তু কী এমন হল যে কুখ্য়াত অপরাধীকে একেবারে জন্মদিনের কেক খাওয়ালেন পুলিশ আধিকারিক? তবে নারলেকরের সাফাই, দানিশের আবাসনে ভাঙাভাঙির কাজ হচ্ছিল। সেই কাজ দেখতেই তিনি গিয়েছিলেন। আবাসনের অফিসে যাওয়ার জন্য কয়েকজন তাঁকে অনুরোধ করেন। কিন্তু সেখানে যে দানিশের জন্মদিন পালন হচ্ছে তা তিনি জানতেন না। কিন্তু তারপরে তিনি কেক খাওয়ালেন কেন? এই প্রশ্নের উত্তর মেলেনি।

 

বন্ধ করুন