বাংলা নিউজ > ঘরে বাইরে > মহিলা পশু চিকিত্সকের পরে হায়দরাবাদে উদ্ধার আরও এক মহিলার দগ্ধ দেহ
ছবিটি প্রতীকী।
ছবিটি প্রতীকী।

মহিলা পশু চিকিত্সকের পরে হায়দরাবাদে উদ্ধার আরও এক মহিলার দগ্ধ দেহ

পশু চিকিত্সককে গণধর্ষণের পরে হত্যার দুই দিন যেতে না যেতেই ঘটনাস্থল থেকে এক মহিলার পুড়ে যাওয়া দেহ উদ্ধার করল পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের সন্দেহ, ওই মহিলা আত্মঘাতী হয়েছিলেন। তবে এখনও পর্যন্ত নিহত মহিলার পরিচয় জানা সম্ভব হয়নি।

হায়দরাবাদ শহরতলির শামশাবাদ এলাকায় পশু চিকিত্সককে গণধর্ষণের পরে হত্যার দুই দিন যেতে না যেতেই ঘটনাস্থল থেকে এক মহিলার পুড়ে যাওয়া দেহ উদ্ধার করল পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের সন্দেহ, ওই মহিলা আত্মঘাতী হয়েছিলেন। তবে এখনও পর্যন্ত নিহত মহিলার পরিচয় জানা সম্ভব হয়নি।

গত ২৭ নভেম্বর শামশাবাদের এই জায়গা থেকেই উদ্ধার হয়েছিল গণধর্ষণের পরে খুন হওয়া পশু চিকিত্সকের দেহ। সংবাদসংস্থা এএনআই-কে সাইবারাবাদের পুলিশ কমিশনার ভি সি সজ্জনার জানিয়েছেন, ‘শামশাবাদের বাইরে খোলা মাঠের মধ্যে থেকে পাওয়া গিয়েছিল নিহত মহিলার দগ্ধ দেহ। ময়নাতদন্তের জন্য দেহটি হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

সহকারী পুলিশ কমিশনার অশোক কুমার গৌড় জানিয়েছেন, পথচারীরা মাঠের মাঝে দগ্ধ দেহটি দেখতে পেয়ে পুলিশকে জানানোর পরে তা উদ্ধার করা হয়। তবে মহিলা আত্মঘাতী হয়েছেন কি না, সেই বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে বলে তিনি বলেন।

শুক্রবার বছর বাইশের মহিলা পশু চিকিত্সককে গণধর্ষণ ও হত্যায় জড়িত সন্দেহে অন্তত ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শাদনগর শহরের বাইরে চিকিত্সকের দগ্ধ দেহ উদ্ধার করে পুলিশ।

বন্ধ করুন