বাংলা নিউজ > ঘরে বাইরে > মহিলা পশু চিকিত্সকের পরে হায়দরাবাদে উদ্ধার আরও এক মহিলার দগ্ধ দেহ

হায়দরাবাদ শহরতলির শামশাবাদ এলাকায় পশু চিকিত্সককে গণধর্ষণের পরে হত্যার দুই দিন যেতে না যেতেই ঘটনাস্থল থেকে এক মহিলার পুড়ে যাওয়া দেহ উদ্ধার করল পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের সন্দেহ, ওই মহিলা আত্মঘাতী হয়েছিলেন। তবে এখনও পর্যন্ত নিহত মহিলার পরিচয় জানা সম্ভব হয়নি।

গত ২৭ নভেম্বর শামশাবাদের এই জায়গা থেকেই উদ্ধার হয়েছিল গণধর্ষণের পরে খুন হওয়া পশু চিকিত্সকের দেহ। সংবাদসংস্থা এএনআই-কে সাইবারাবাদের পুলিশ কমিশনার ভি সি সজ্জনার জানিয়েছেন, ‘শামশাবাদের বাইরে খোলা মাঠের মধ্যে থেকে পাওয়া গিয়েছিল নিহত মহিলার দগ্ধ দেহ। ময়নাতদন্তের জন্য দেহটি হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

সহকারী পুলিশ কমিশনার অশোক কুমার গৌড় জানিয়েছেন, পথচারীরা মাঠের মাঝে দগ্ধ দেহটি দেখতে পেয়ে পুলিশকে জানানোর পরে তা উদ্ধার করা হয়। তবে মহিলা আত্মঘাতী হয়েছেন কি না, সেই বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে বলে তিনি বলেন।

শুক্রবার বছর বাইশের মহিলা পশু চিকিত্সককে গণধর্ষণ ও হত্যায় জড়িত সন্দেহে অন্তত ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শাদনগর শহরের বাইরে চিকিত্সকের দগ্ধ দেহ উদ্ধার করে পুলিশ।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ন্যায় যাত্রায় শ্বশুরবাড়ি মোরাদাবাদে প্রিয়াঙ্কা গান্ধী, দিলেন বিশেষ বার্তা T20-WC-য়ে IND vs PAK ম্যাচের টিকিট পেতে উন্মাদনা তুঙ্গে! চাহিদা বাড়ল ২০০ শতাংশ ইডি, সিবিআইয়ের ভয় দেখিয়ে একেবারে নতুন পদ্ধতিতে বাড়ছে সাইবার প্রতারণা ঋত্বিক ঘটকের ছাত্র ছিলেন, কলকাতায় প্রয়াত আর্টহাউস ছবির পথিকৃৎ কুমার সাহানি Optical Illusion: এই ছবিতে রানিকে খুঁজে বের করা সহজ নয়! আপনি পারবেন ৫ সেকেন্ডে? IPL শুধু ক্রিকেট নয়… সমর্থকদের সামনে নামতে মুখিয়ে রয়েছেন DC অধিনায়ক পুকুরে জাল ফেলতেই উঠে এল ১ কেজি ওজনের ইলিশ ‘তুমি সব অ্যাঙ্গেল থেকেই…’! প্রশংসা মহিলা প্রতিযোগীর, লজ্জায় গাল লাল সৌরভের সন্দেশাখালিতে বিক্ষোভে প্ররোচনা দেওয়ার অভিযোগ, মিনাখাঁ থেকে গ্রেফতার ISF নেত্রী ৮ না ৯ মার্চ কবে মহাশিবরাত্রি? জেনে নিন সঠিক তারিখ ও পুজো বিধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.