বাংলা নিউজ > ঘরে বাইরে > জল্পনা বাড়িয়ে এবার রাহুল-প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করলেন প্রশান্ত কিশোর
প্রশান্ত কিশোর। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
প্রশান্ত কিশোর। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

জল্পনা বাড়িয়ে এবার রাহুল-প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করলেন প্রশান্ত কিশোর

  • রাহুল গান্ধীর বাসভবনে গিয়ে কংগ্রেসের শীর্ষ স্থানীয় নেতাদের সঙ্গে দেখা করলেন প্রশান্ত কিশোর।

এবার রাহুল গান্ধীর বাসভবনে গিয়ে কংগ্রেসের শীর্ষ স্থানীয় নেতাদের সঙ্গে দেখা করলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর। প্রশান্ত কিশোরের সঙ্গে রাহুল গান্ধীর বৈঠকে প্রিয়াঙ্কা গান্ধী, কেসি বেণুগোপালও ছিলেন। এই বৈঠকের নেপথ্যে পঞ্জাব বিধানসভা নির্বাচন নাকি মিশন ২০২৪, তা স্পষ্ট হয়নি।

গত কয়েকদিন ধরে পঞ্জাবে কংগ্রেসের অভ্যন্তরেও বিবাদ চলছে। গোষ্ঠীকোন্দল নজরে আসছে। রাজ্যে কংগ্রেসের বেশ কিছু নেতা প্রকাশ্যে অমরিন্দরের বিরোধিতা করেছেন। তার মধ্যে রয়েছে নভজ্যোত সিং সিধু। এরই মধ্যে আজ রাহুল গান্ধীর সঙ্গে দেখা করলেন প্রশান্ত কিশোর। মনে করা হচ্ছে, এই বিষয় নিয়ে আজ দুজনের মধ্যে আলোচনা হয়েছে। 

উল্লেখ্য, পঞ্জাবে অমরিন্দর সিংয়ের উপদেষ্টা হিসেবে নিযুক্ত হয়েছিলেন প্রশান্ত কিশোর। ২০২২ সালে পঞ্জাবের নির্বাচনের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছিল কংগ্রেস। এদিকে বর্তমানে পঞ্জাবে কংগ্রেসের অন্তর্দ্বন্দ্ব চরমে। সেই নিয়ে আলোচনা করতেই কি গান্ধী নিবাসে পিকে? নাকি মিশন ২০২৪ নিয়ে কংগ্রেসকে দলে টানতে এই বৈঠক, তা স্পষ্ট নয়।

প্রসঙ্গত, এর আগে প্রশান্ত কিশোর দেখা করেছিলেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের সঙ্গে। বেশ কয়েক দফা বৈঠক হয় দুই জনের মধ্যে। তখন থেকেই জল্পনা শুরু হয়, এবার কি তবে মমতা বন্দ্যোপাধ্যায়কে মোদী বিরোধী মুখ হিসেবে বিরোধী দলগুলিকে এক সূত্রে গাঁথার কাজ করছেন প্রশান্ত কিশোর? এরপরই শরদ পাওয়ারের বাসভবনে বৈঠক হয় রাজনৈতিক নেতা এবং বিশিষ্ট ব্যক্তিদের। সেখানে অবশ্য কংগ্রেসের কোনও নেতা ছিলেন না। এরপরই জল্পনা তৈরি হয়, ফের তৃতীয় ফ্রন্ট নিয়ে ভাবনা চিন্তা চালু হল কি না। যদিও প্রশান্ত কিশোর বলেছিলেন, কংগ্রেসকে ছাড়া বিজেপি বিরোধী কোনও জোট গঠন করে লাভ নেই। এই আবহে আজ রাহুল গান্ধীর দিল্লির বাড়িতে যান পিকে। সেখানেই রাহুল, প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন তিনি। জা নিয়ে বাড়ল জল্পনা।

বন্ধ করুন