বাংলা নিউজ > ঘরে বাইরে > Porsche Car Crash: বেপরোয়া পোর্শে গাড়ি মেরেছিল ২জনকে, চালকের ঘাড়ে দায় চাপাতে চাইছে ধনীর ছেলে?

Porsche Car Crash: বেপরোয়া পোর্শে গাড়ি মেরেছিল ২জনকে, চালকের ঘাড়ে দায় চাপাতে চাইছে ধনীর ছেলে?

পোর্শে গাড়ি দুর্ঘটনা। (PTI Photo) (PTI)

নানাভাবে চেষ্টা করা হচ্ছে যাতে প্রমাণ করা যায় ওই ছেলেটি গাড়ি চালাচ্ছিল না। তার চালকের ঘাড়ে দায় চাপানোর চেষ্টা করা হচ্ছে। তবে পুলিশ আপাতত ড্রাইভারের প্রাথমিক বয়ান খতিয়ে দেখার চেষ্টা করছে।

বেপরোয়া পোর্সে গাড়ি চাপা দিয়েছিল দুজনকে। মৃত্যু হয়েছে দুজনের। এদিকে পুনে পুলিশ জানিয়েছে পূর্ণাঙ্গ তদন্ত করা হচ্ছে। পুলিশ কমিশনার অমিতাভ কুমার জানিয়েছেন, ওই অভিযুক্তের অভিভাবকরাই তার হাতে গাড়়ির চাবি তুলে দিয়েছিলেন। 

এদিকে নানাভাবে চেষ্টা করা হচ্ছে যাতে প্রমাণ করা যায় ওই ছেলেটি গাড়ি চালাচ্ছিল না। তার চালকের ঘাড়ে দায় চাপানোর চেষ্টা করা হচ্ছে। তবে পুলিশ আপাতত ড্রাইভারের প্রাথমিক বয়ান খতিয়ে দেখার চেষ্টা করছে। প্রাথমিকভাবে সে জানিয়েছে যে দুর্ঘটনার সময় সে গাড়ি চালাচ্ছিল।

তবে পুলিশ তার বয়ান খতিয়ে দেখছে। তবে পুলিশ দেখছে ওই চালককে চাপ দিয়ে বলিয়ে নেওয়া হচ্ছে কি না। তবে পুলিশ কর্তারা মানতে চাইছেন না যে ঘটনার সময় ওই চালক গাড়ি চালাচ্ছিলেন। তাঁদের মতে, সেই সময় গাড়ি চালাচ্ছিল ওই অভিযুক্ত। 

পুলিশ কর্তা জানিয়েছেন, এটা সত্যি যে প্রথমদিকে ওই চালক বলেছিলেন যে দুর্ঘটনার সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন। কিন্তু আমরা খতিয়ে দেখছি বাইরের কোন চাপে তিনি এই কথা বলছেন। 

তিনি জানিয়েছেন, আমাদের কাছে সিসি ক্যামেরার ফুটেজ রয়েছে যে তিনি পাবে মদ খেয়েছিলেন। আসলে বলার কথা এটাই যে তার রক্তের নমুনার মাধ্যমেই আমরা সবকথা বলছি এমনটা নয়। আমাদের কাছে আরও প্রমাণ রয়েছে। সে পুরো জ্ঞানে ছিল। তার মানে এটা নয় যে সে এতটাই মদ্যপ অবস্থায় ছিল যে সে ধাক্কা দিয়ে ফেলেছে। তারা কী করছে এনিয়ে তাদের কাছে পুরো জ্ঞান ছিল। 

এদিকে প্রাথমিকভাবে ওই অভিযুক্ত জানিয়েছে, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। আমরা গোটা ঘটনার তদন্ত করে দেখছি। এসিপি পদমর্যাদার এক আধিকারিক গোটা ঘটনার তদন্ত করছেন। তিনি বলেন, যারা মারা গিয়েছে তাদের পরিবার যাতে ন্যায় বিচার পায় তার ব্যবস্থা করা হচ্ছে। আমরা এনিয়ে বিশেষ আইনজীবী নিয়োগের ব্যবস্থা করছি। কোর্টে যাতে আমাদের বিষয়টি দৃঢ়ভাবে তুলে ধরা যায় সেটা আমরা চেষ্টা করছি। 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

২০২৪ UPSC সিভিল সার্ভিস প্রিলিমস পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত হতে পারে কাট-অফ? মালগাড়ির উপরে উঠে ঝুলছে বগি, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃত ৫ সেটে রোহনের আশেপাশে আর থাকবেন না অঙ্গনা, লিখলেন, 'আমার পেনকিলার...' ‘‌প্রবল ঝাঁকুনি সব নাড়িয়ে দিল’‌, বেঁচে ফিরে মন্তব্য কাঞ্চনজঙ্ঘার যাত্রী সুকান্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, কীভাবে ফিরবেন শিলিগুড়ি বা কলকাতা? থাকছে বাস কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে পরিজন ছিলেন? হেল্পলাইন নম্বর চালু রেলের, রইল পুরো তালিকা ভাঙা বিয়ে জুড়েছে, বউ নামী অভিনেত্রী, সাদা টি-শার্ট পরা যুবককে চিনতে পারছেন? ‘সবাই বলে ও তো সৎ মা…’! বরের আগের পক্ষের ছেলে ধ্রুবর সঙ্গে কেমন সম্পর্ক কণীনিকার T20 WC 2024: ব্যর্থতার দায় নিয়ে কি পাকিস্তান দলের নেতৃত্ব ছেড়ে দেবেন বাবর আজম? তুমুল গুলির লড়াইয়ে নিকেশ চার মাওবাদী, ঝাড়খণ্ডে পুলিশের অপারেশনে গ্রেফতার দুই

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.