বাংলা নিউজ > ঘরে বাইরে > ১৫ হাজার কোটির বুন্দেলখণ্ড এক্সপ্রেসওয়ে, মোদীর উদ্বোধনের এক সপ্তাহের মধ্যেই গর্ত
বুন্দেলখণ্ড এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী। ফাইল ছবি (ANI Photo) (Jitendra Prakash)

১৫ হাজার কোটির বুন্দেলখণ্ড এক্সপ্রেসওয়ে, মোদীর উদ্বোধনের এক সপ্তাহের মধ্যেই গর্ত

  • পিটিআই রিপোর্ট অনুসারে বুধবার রাতে রাস্তার গর্তগুলো চোখে পড়ে। তবে সঙ্গে সঙ্গেই তা মেরামত করা হয়। তবে এই এক্সপ্রেসওয়ে বর্তমানে গাড়ি চলাচলের জন্য় খুলে দেওয়া হয়েছে। কর্তৃপক্ষ ইতিমধ্যেই একটি টিমকে তৈরি রয়েছেন। তাঁরা বুলডোজার নিয়ে রেডি রয়েছেন।

পৌলমী ঘোষ

২৯৬ কিমি দীর্ঘ বুন্দেলখণ্ড এক্সপ্রেসওয়ে। সপ্তাহখানেক আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই রাস্তার উদ্বোধন করেছিলেন। একসপ্তাহের মধ্যে বৃষ্টির জেরে সেই বুন্দেলখণ্ড এক্সপ্রেসওয়ের একাংশ খানাখন্দে ভর্তি হয়ে গেল। বিজেপি এমপি বরুণ গান্ধী, এসপি নেতা অখিলেশ যাদব টুইটারে এই রাস্তার ছবি সামনে এনেছেন।

 

বরুণ গান্ধী টুইট করে লিখেছেন ১৫, ০০০ কোটি টাকা দিয়ে তৈরি রাস্তা পাঁচদিনের বৃষ্টি সহ্য করতে পারছে না। সেই রাস্তার মান নিয়েই প্রশ্ন উঠছে। এই প্রকল্পের ইঞ্জিনয়ারকে তলব করা দরকার। তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দরকার।

রাস্তার মান নিয়ে বিজেপিকে বিঁধেছেন অখিলেশ যাদব। তিনি লিখেছেন, বিজেপির অর্ধসমাপ্ত প্রচু প্রকল্প রয়েছে। এই বুন্দেলখণ্ড এক্সপ্রেসওয়ে উদ্বোধনে অনেকে এসেছিলেন। আর এক সপ্তাহের মধ্যেই দুর্নীতি বেরিয়ে পড়ল।

পিটিআই রিপোর্ট অনুসারে বুধবার রাতে রাস্তার গর্তগুলো চোখে পড়ে। তবে সঙ্গে সঙ্গেই তা মেরামত করা হয়। তবে এই এক্সপ্রেসওয়ে বর্তমানে গাড়ি চলাচলের জন্য় খুলে দেওয়া হয়েছে। কর্তৃপক্ষ ইতিমধ্যেই একটি টিমকে তৈরি রয়েছেন। তাঁরা বুলডোজার নিয়ে রেডি রয়েছেন। কোথায় সমস্যা হলেই তাঁরা মেরামত করা শুরু করে দিচ্ছেন। এমনটাই জানিয়েছে সড়ক কর্তৃপক্ষ।

বন্ধ করুন