বাড়ি > ঘরে বাইরে > করোনা পজিটিভ ধর্মেন্দ্র প্রধান, বেসরকারি হাসপাতালে ভর্তি
ধর্মেন্দ্র প্রধান (REUTERS)
ধর্মেন্দ্র প্রধান (REUTERS)

করোনা পজিটিভ ধর্মেন্দ্র প্রধান, বেসরকারি হাসপাতালে ভর্তি

গত সপ্তাহে তাঁর সঙ্গে অমিত শাহের দেখা হয়। 

গত সপ্তাহেই দেখা করেছিলেন অমিত শাহের সঙ্গে । মঙ্গলবার ধরা পড়ল যে করোনা পজিটিভ। বেসরকারি হাসপাতাল মেদান্তে ভর্তি হলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। টুইটারে এই কথা বলেছেন ওড়িশার বিজেপি সাংসদ। 

তিনি জানান যে কোভিডের লক্ষণ দেখে তিনি পরীক্ষা করেছিলেন। টেস্ট রেজাল্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হচ্ছেন বলে জানিয়েছেন ধর্মেন্দ্র প্রধান। তবে তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। 

সূত্রের খবর যে গত সপ্তাহেই অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন প্রধান। এই মুহূর্তে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীও মেদান্তে চিকিৎসাধীন। ধর্মেন্দ্র প্রধানের কর্মীরাও কোভিড পজিটিভ বলে ধরা পড়ছেন। তাদের আইসোলেশনে রাখা হয়েছে। 

বিগত কয়েক দিনে অমিত শাহ, শিবরাজ সিং চোৈহান, ইয়েদুরাপ্পা, সিদ্দারামাইয়া সহ শীর্ষস্থানীয় নেতারা করোনায় আক্রান্ত হ়য়েছেন। সেই তালিকায় যুক্ত হল ধর্মেন্দ্র প্রধানের নাম। এখনও পর্যন্ত সারা দেশে চারজন বিধায়ক করোনায় মারা গিয়েছেন। তার মধ্যে আছেন বাংলার তমোনাশ ঘোষ।

ভারতে এই মুহূর্তে করোনা আক্রান্ত প্রায় ১৮ লক্ষ। তবে এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১২ লক্ষের ওপর মানুষ। করোনায় মৃত ৩৮ হাজারের অধিক। 

বন্ধ করুন