বাংলা নিউজ > ঘরে বাইরে > Prajwal Revanna's brother arrested: দলের কর্মীকে যৌন নির্যাতনের অভিযোগ, এবার গ্রেফতার প্রজ্জ্বলের ভাই সুরজ

Prajwal Revanna's brother arrested: দলের কর্মীকে যৌন নির্যাতনের অভিযোগ, এবার গ্রেফতার প্রজ্জ্বলের ভাই সুরজ

দলের কর্মীকে অস্বাভাবিক যৌন নির্যাতন, প্রজ্জ্বলের এবার গ্রেফতার ভাই সুরজ

কর্ণাটকের হাসান জেলার হলনারসিপুরা থানায় সুরজের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে। দলের ওই কর্মীর অভিযোগের ভিত্তিতে পুলিশ সুরজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ৩৪২, ৫০৬ এবং ৩৪ ধারায় মামলা রুজু করেছে। অভিযোগকারীর দাবি করেছেন, গত ১৬ জুন নিজের ফার্ম হাউসে সুরজ তাকে ডেকে পাঠিয়েছিলেন।

প্রজ্জ্বল রেভান্নার পর এবার অস্বাভাবিক যৌন নির্যাতনের অভিযোগ উঠল তার ভাই তথা জেডিএস নেতা সুরজ রেভান্নার বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে রবিবার তাকে গ্রেফতার করেছে কর্ণাটক পুলিশ। দলেরই এক যুবককে ফার্ম হাউসে ডেকে তিনি যৌন নির্যাতন করেছেন বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে কর্ণাটকে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন সুরজ। তিনি পাল্টা অভিযোগকারী বিরুদ্ধেই টাকা চেয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগ তুলেছেন।

আরও পড়ুন: রেভান্না 'সেক্স ভিডিও', বিলি হয়েছিল ২৫ হাজার পেনড্রাইভ অভিযোগ এইচডি কুমারস্বামীর

জানা যাচ্ছে, কর্ণাটকের হাসান জেলার হলনারসিপুরা থানায় সুরজের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে। দলের ওই কর্মীর অভিযোগের ভিত্তিতে পুলিশ সুরজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ৩৪২, ৫০৬ এবং ৩৪ ধারায় মামলা রুজু করেছে। অভিযোগকারীর দাবি করেছেন, গত ১৬ জুন নিজের ফার্ম হাউসে সুরজ তাকে ডেকে পাঠিয়েছিলেন। সেখানে কথায় কথায় তাকে খারাপভাবে স্পর্শ করছিলেন সুরজ। এমনকী বাধা দিলে তাকে (কর্মীকে) হুমকি দেন সুরজ। শুধু তাই নয়, সহযোগিতা না করলে প্রাণে মেরে ফেলা হবে বলেও সুরজ তাকে হুমকি দেন। এরপর ঠোঁট দিয়ে ওই কর্মীর ঠোঁট স্পর্শ করার পাশাপাশি তার গোপনাঙ্গে সুরজ হাত দেন এবং পোশাক খুলে ফেলতে বলেন বলে অভিযোগ। 

অভিযোগকারী দাবি করেছেন, তিনি জেডিএসের একজন সক্রিয় কর্মী। গত লোকসভা নির্বাচনে প্রচারের সময় কোলাঙ্গি গ্রামে সুরজের সঙ্গে তার পরিচয় হয়েছিল। তখন দুজনের ফোন নম্বর আদান-প্রদান হয়। এরপর ১৬ জুন তাকে ডেকে পাঠানো হয়। সেখানে এই ঘটনা ঘটে। উল্লেখ্য, এর আগেই শনিবার মিথ্যা যৌন নির্যাতনের মামলায় ফাঁসানোর হুমকির অভিযোগে দুইজনের বিরুদ্ধে এফআইআর করেছিলেন সুরজ। তিনি অভিযোগে করেছিলেন, ওই ব্যক্তিরা তাকে মিথ্যা যৌন হেনস্থার মামলায় ফাঁসানোর চেষ্টা করছে।

কর্ণাটকের বিধান পরিষদের জেডিএস সদস্য শিব কুমার সুরজের হয়ে থানায় অভিযোগ করেছিলেন। তাতে দাবি করা হয়, যে ৫ কোটি টাকা চেয়ে সুরজকে ব্ল্যাকমেইল করা হচ্ছে। দলের যুব শাখার কর্মী চেতন কেএস এবং তার শ্যালকের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছিলেন সুরজ। সুরজের অভিযোগ, টাকা না দেওয়ায় তাকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে। 

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের মধ্যেই কর্ণাটকে যৌন কেলেঙ্কারি কাণ্ডে গ্রেফতার করা হয় জেডিএস নেতা তথা প্রাক্তন সাংসদ প্রজ্জ্বল রেভান্নাকে। তার বিরুদ্ধে একাধিক মহিলাকে যৌন নির্যাতন করার অভিযোগ উঠেছিল। আর এবার অস্বাভাবিক যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার হলেন তার ভাই।

ঘরে বাইরে খবর

Latest News

জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.