বাংলা নিউজ > ঘরে বাইরে > এনসিপি প্রধান শরদ পাওয়ারের বাড়িতে প্রশান্ত কিশোরের বৈঠক, কী হল আলোচনা?
প্রশান্ত কিশোর  (নিজস্ব চিত্র)
প্রশান্ত কিশোর  (নিজস্ব চিত্র)

এনসিপি প্রধান শরদ পাওয়ারের বাড়িতে প্রশান্ত কিশোরের বৈঠক, কী হল আলোচনা?

  • বাংলার ভোটে তৃণমূলকে সহায়তা করেছিলেন পিকে

ভোট কুশলী প্রশান্ত কিশোর শুক্রবার দেখা করলেন এনসিপি প্রধান শরদ পাওয়ারের সঙ্গে। মুম্বইয়ের বাড়িতে প্রায় ঘণ্টা তিনেক  তাঁরা একান্তে বৈঠক করেন। এদিকে এই বৈঠককে ঘিরে ইতিমধ্যেই নানা চর্চা শুরু হয়েছে। তবে নেতৃত্বের দাবি, নানা বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তবে অনেকেই মনে করছেন ২০২৪য়ের ভোটের কথা মাথায় রেখেই এই বৈঠক। মূলত বিজেপি বিরোধী শক্তিগুলিকে এককাট্টা করার নানা দিক নিয়ে আলোচনা হয় এদিন। এমনটাই অনুমান করছেন অনেকে। 

 

দল সূত্রে খবর, শরদ পাওয়ারের বাড়িতে এদিন প্রশান্ত কিশোর যান বেলা ১১টা নাগাদ। তিনি ওই বাসভবন থেকে বের হন দুপুর ২ টো নাগাদ। বৈঠক চলাকালীন এনসিপি নেতা জয়ন্ত পাটিল যোগ দেন বৈঠকে।সিনিয়র এনসিপি নেতা ছগন ভুজওয়াল বলেন, প্রশান্ত কিশোর যদি কোনও প্রস্তাব নিয়ে আসেন তবে শরদ পাওয়ার তা ভেবে দেখবেন। প্রশান্ত কিশোর একজন সফল ভোট কুশলী। ইতিমধ্যে একাধিক দলকে তিনি সহায়তা করেছেন। তবে মিটিংয়ে পেছনে প্রকৃত কারণ আমার জানা নেই। তবে তিনি যদি বাস্তবেই কোনও প্রস্তাব দেন তবে আমাদের আশা শরদ পাওয়ার তা বিবেচনা করবেন।

প্রসঙ্গত এবার প্রশান্ত কিশোর পশ্চিমবঙ্গে মমতা বন্দ্য়োপাধ্যায়কে পরামর্শ দিয়ে সহায়তা করেছিলেন। জয়ী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে তামিলনাড়ুতে তিনি পরামর্শ দিয়েছিলেন এম স্ট্যালিনকে। তিনিও জয়ী হয়েছেন। এবার বিজেপির বিরুদ্ধে কী তিনি এনসিপি সহ বিরোধী জোটকে রণকৌশল শেখাবেন?

 

বন্ধ করুন