বাংলা নিউজ > ঘরে বাইরে > ফের বদলাল সম্পর্কের সমীকরণ,রাহুল-প্রিয়াঙ্কার সঙ্গে পিকের বৈঠক ঘিরে তুঙ্গে জল্পনা

ফের বদলাল সম্পর্কের সমীকরণ,রাহুল-প্রিয়াঙ্কার সঙ্গে পিকের বৈঠক ঘিরে তুঙ্গে জল্পনা

প্রশান্ত কিশোর। ফাইল ছবি

প্রশান্ত কিশোরের সঙ্গে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীর গোপন বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে উঠেছে দিল্লির রাজনৈতিক মহলে। 

প্রশান্ত কিশোর কি ফের কংগ্রেসের সঙ্গে আলোচনা শুরু করেছে? এমনই জল্পনা তৈরি হয়েছে সাম্প্রতিক এক রিপোর্টে। জানা গিয়েছে, বৃহস্পতিবার প্রিয়াঙ্কা গান্ধী ও রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেন প্রশান্ত কিশোর। মনে করা হচ্ছে গুজরাত নির্বাচনে কংগ্রেসের হয়ে কাজ করার বিষয়ে আলোচনা হয় দুই পক্ষের। যদিও এই বিষয়ে কংগ্রেস বা প্রশান্ত কিশোরের তরফে কোনও কিছু জানা যায়নি। তবে কংগ্রেসের শীর্ষ স্থানীয় দুই নেতা এই বিষয়ে নাম না প্রকাশের শর্তে হিন্দুস্তান টাইমসকে নিশ্চিত ভাবে জানিয়েছেন যে প্রশান্ত কিশোর দেখা করেন প্রিয়াঙ্কা ও রাহুলের সঙ্গে।

উল্লেখ্য, গতবছর একটা সময় জল্পনা তৈরি হয়েছিল যে পিকে হয়ত কংগ্রেসে যোগ দিতে পারেন। একাধিকবার রাহুল, প্রিয়াঙ্কার সঙ্গে বৈছকে বসেছিলেন পিকে। তবে পরে দুই পক্ষের দূরত্ব তৈরি হয়। এই আবহে কংগ্রেসের সঙ্গে ভোট কুশলী হিসেবে কাজ শুরু করেন সুনীল কানুগোলু। সুনীলের সঙ্গেও নাকি সম্প্রতি বৈঠক করেন রাহুল-প্রিয়াঙ্কা। আর এরপরই গান্ধীরা বৈঠকে বসেন প্রশান্ত কিশোরের সঙ্গে।

এর আগে হিন্দুস্তান টাইমস রিপোর্ট করেছিল যে ২০২০ সালেই প্রশান্ত কিশোর কংগ্রেসের কাছে প্রস্তাব নিয়ে গিয়েছিল ২০২৪ সালের নির্বাচনের দায়িত্ব সামলাতে চেয়ে। সূত্রের খবর, সেই সময় মোটামুটি ঠিকও হয়েছিল যে পিকে কংগ্রেসের সঙ্গে কাজ করবেন। তবে এরপরই পিকের অন্য ‘মক্কেল’ তৃণমূল কংগ্রেস হাত শিবিরকে ভাঙাতে শুরু করে। যরপর দূরত্ব তৈরি হয় দুই পক্ষের। তবে সম্প্রতি পুরভোটের সময় থেকে পিকে-তৃণমূল সম্পর্ক নিয়েও কানাঘুষো চলছে। যদিও সম্প্রতি সব জল্পনা উড়িয়ে দিয়েছিলেন প্রশান্ত কিশোর। তাঁকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল। তবে রাহুল-প্রিয়াঙ্কার সঙ্গে এই বৈঠকে ফের কানাঘুষো শুরু হয়েছে দিল্লির রাজনৈতিক মহলে।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.