বাংলা নিউজ > ঘরে বাইরে > দিউ সৈকতে রাষ্ট্রপতির জগিং, কৃষক বিক্ষোভের সমাধান চেয়ে পাল্টা খোঁচা টুইটারে
দিউয়ের ঘোগলা সৈকতে সূর্যোদয়ের প্রেক্ষাপটে জগিং করে ফিটনেস বার্তা দিলেন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ।
দিউয়ের ঘোগলা সৈকতে সূর্যোদয়ের প্রেক্ষাপটে জগিং করে ফিটনেস বার্তা দিলেন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ।

দিউ সৈকতে রাষ্ট্রপতির জগিং, কৃষক বিক্ষোভের সমাধান চেয়ে পাল্টা খোঁচা টুইটারে

  • দিউ সৈকতে জগিংয়ের ভিডিয়ো পোস্ট করে দেশবাসীর সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করলেন রাষ্ট্রপতি। পাল্টা খোঁচা টুইটার ইউজারের।

দিল্লিতে কেন্দ্রীয় কৃষি আইনের বিরুদ্ধে কৃষক বিক্ষোভের আঁচ বৃদ্ধি পেলেও নিরুপদ্রবেই রয়েছেন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ। দিউ সৈকতে জগিংয়ের ভিডিয়ো পোস্ট করে দেশবাসীর সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করলেন রাষ্ট্রপ্রধান।

তীব্র শীতের কামড় উপেক্ষা করে রাজধানীতে কৃষক বিক্ষোভের পারদ চড়লেও শারীরিক ফিটনেসে মনোযোগী রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ। দিউয়ের ঘোগলা সৈকতে সূর্যোদয়ের প্রেক্ষাপটে কুর্তা-পাজামা-হাতকাটা জ্যাকেট পরে স্নিকার পায়ে গলিয়ে তাঁকে জগিং করতে দেখা গিয়েছে রাষ্ট্রপতি ভবনের তরফে পোস্ট করা টুইট ভিডিয়ো ক্লিপিংয়ে।

ওই পোস্টে রাষ্ট্রপতি মন্তব্য করেছেন, ‘দিউয়ের শান্ত ঘোগলা সৈকতে জগিং করলাম। ২০২১ সালে প্রবেশ করতে চলেছি যার আগে এক কঠিন বছর আমাদের সকলের পরীক্ষা নিয়েছে। আসুন আমরা সকলে ফিট ও সুস্থ্য থাকার প্রয়াস করি। আগামী বছর আমাদের সকলের জীবনে সুস্বাস্থ্য ও সমৃদ্ধি নিয়ে আসুক।’

রাষ্ট্রপতির এই পোস্ট অনেককে অনুপ্রাণিত করলেও কেউ কেউ বেসুরোও গেয়েছেন। টুইট-এর প্রতিক্রিয়া জানিয়ে এক ইউজার মন্তব্য করেছেন, ‘প্রিয় রাষ্ট্রপতি, আপনি আগামী বছরের কথা চিন্তা করছেন ও সৈকতে জগিং করছেন, আর আপনার দেশের মানুষ এই শীতে নিজেদের অধিকারের জন্য লড়াই করে রাস্তায় মরছে, যদিও সেই সমস্যার সমাধান করার জন্য আপনার কাছে সময় নেই। কয়েক প্রজন্ম আপনার ও মোদী সরকারের এই যৌথ উদ্যোগের কথা মনে রাখবে।’

বন্ধ করুন