বাংলা নিউজ > ঘরে বাইরে > স্থিতিশীল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, স্থানান্তরিত করা হচ্ছে এইমসে
‌রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ 
‌রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ 

স্থিতিশীল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, স্থানান্তরিত করা হচ্ছে এইমসে

  • রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের শারীরিক অবস্থার খোঁজ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা করেছেন।

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের শারীরিক অবস্থা স্থিতিশীল।শনিবার সেনা হাসপাতাল সূত্রে এই খবর পাওয়া যাচ্ছে। তবে হাসপাতাল সূত্রে খবর, রাষ্ট্রপতিকে দিল্লির এইমস হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।সেখানে ফের তাঁর শারীরিক পরীক্ষা হবে। ইতিমধ্যে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা করেছেন।

শুক্রবার সকালে বুকে ব্যথা নিয়ে সেনা হাসপাতালে ভরতি হন রাষ্ট্রপতি কোবিন্দ। সেনা হাসপাতালের তরফে জানানো হয়েছে, শুক্রবার সকালে হঠাৎ বুকে ব্যথা অনুভব করায় রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে সেনা হাসপাতালে ভরতি করানো হয়েছে। তাঁর বিভিন্ন শারীরিক পরীক্ষা করা হয়েছে। রাষ্ট্রপতিকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। শুক্রবার সেনা হাসপাতালে শারীরিক পরীক্ষা করানোর পর সিদ্ধান্ত হয়, তাঁকে দিল্লির এইমসে স্থানাল্তরিত করা হবে। সেইমতো তাঁকে দিল্লির এইমসে স্থানান্তরিত করার ব্যবস্থা করা হচ্ছে।

এর আগে শুক্রবার রাষ্ট্রপতির অসুস্থতার খবর পেয়ে তাঁর ছেলেকে ফোন করেন প্রধানমন্ত্রী।রাষ্ট্রপতির স্বাস্থ্যের খোঁজ নেন। এরপর প্রধানমন্ত্রীর দফতরের তরফে টুইটারে জানানো হয়, প্রধানমন্ত্রী রাষ্ট্রপতিজির ছেলের সঙ্গে কথা বলেছেন। দ্রুত রাষ্ট্রপতির আরোগ্য কামনা করেন তিনি।

বন্ধ করুন