বাংলা নিউজ > ঘরে বাইরে > Presidential Elections 2022: ভোট দিলেন না BJP-র সানি দেওল-সহ ৮ MP, অক্সিজেন সিলিন্ডার নিয়ে এলেন ওড়িশার MLA

Presidential Elections 2022: ভোট দিলেন না BJP-র সানি দেওল-সহ ৮ MP, অক্সিজেন সিলিন্ডার নিয়ে এলেন ওড়িশার MLA

চিকিৎসার জন্য দেশের বাইরে আছেন সানি দেওল (বাঁদিকে, ফাইল ছবি), অক্সিজেন সিলিন্ডার নিয়ে ভোট দিলেন বিজেপির বিধায়ক। (ছবি সৌজন্যে টুইটার)

Presidential Elections 2022: সবমিলিয়ে আট সাংসদ ভোট দেননি। তাঁদের মধ্যে তিনজন হাসপাতালে ভরতি আছেন। একজন জেলে। তারইমধ্যে পিপিই কিট পরে ভোট দেন দুই কেন্দ্রীয় মন্ত্রী। উইলচেয়ারে বসে ভোট দিতে আসেন মনমোহন সিং, মুলায়ম সিং যাদব।

রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিলেন না বিজেপির সানি দেওল-সহ আট সাংসদ। সূত্র উদ্ধৃত করে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। তারইমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় পিপিই কিট পরে ভোট দেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন এবং শক্তিমন্ত্রী আরকে সিং।

সূত্র উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে, যে আট সাংসদ ভোট দেননি, তাঁদের মধ্যে দু'জন বিজেপি এবং একজন করে কংগ্রেস, সমাজবাদী, বিএসপি, শিবসেনা, এআইএমআইএম ও ডিএমকের নেতা আছেন। আপাতত চিকিৎসার জন্য বিদেশে আছেন বিজেপির সানি। সঞ্জয় ধোতরে আইসিইউতে ভরতি আছেন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন শিবসেনার সাংসদ গজানন কীর্তিকারও। জেলে থাকা বিএসপিএ নেতা ভোট দেননি। তাছাড়াও ভোটদান প্রক্রিয়া থেকে বিরত থেকেছেন এআইএমআইএমের ইমতিয়াজ জালিল, কংগ্রেসের মহম্মদ সাদিক, সমাজবাদী পার্টির শফিকুর রহমান বার্ক এবং ডিএমকে টিআর পরিবেন্ধর।

আরও পড়ুন: রাষ্ট্রপতি ভোট: ক্রস ভোটিং করছে কংগ্রেস, দাবি অসমের বিধায়কের,পালটা দাবি তৃণমূলের

আরও পড়ুন: Manmohan Singh: রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিতে হুইলচেয়ারে করে সংসদে ‘ফাইটার’ মনমোহন,ভাইরাল ভিডিয়ো

আট সাংসদ ভোট না দিলেও দুই কেন্দ্রীয় মন্ত্রীকে রুখতে পারেনি করোনাও। সোমবার পার্সোনাল প্রোটেকটিভ ইক্যুপমেন্ট (পিপিই) কিট পরে কেন্দ্রীয় অর্থমন্ত্রী এবং শক্তিমন্ত্রী ভোট দিতে আসেন। অন্যদিকে, উইলচেয়ারে বসে ভোট দিতে আসেন প্রাক্তন প্রধানমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেতা মনমোহন সিং এবং মুলায়ম সিং যাদব। ওড়িশা বিধানসভার বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা প্রদীপ্তকুমার নায়েক অক্সিজেন সিলিন্ডার নিয়ে ভোট দিতে আসেন।

ঘরে বাইরে খবর

Latest News

সোহিনী-শোভনের বিয়ের দিনই ছাদনাতলায় গেলেন স্বস্তিকাও! ব্যাপারটা কী? ব্যাটিংয়ের থেকে ফিল্ডিং-ই বেশি পছন্দ- সেরা ফিল্ডার হয়ে কি আক্ষেপ করলেন রিঙ্কু? লিখিত প্রমাণ চাই!পাকিস্তানে খেলা নিয়ে BCCI সত্যি বলছে কিনা জানতে পালটা চাল PCB-র মণীশ মালহোত্রাকে ‘স্থানীয় ডিজাইনার’ বলে আখ্যা ক্লোয়ির…ক্ষোভে ফেটে পড়ল নেটদুনিয়া কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে কারা লাকি? রইল ১৬ জুলাইয়ের রাশিফল রাধিকাকে বরণ করতে আম্বানি পরিবারের বিশেষ পারফরমেন্স, যোগ দিলেন ইশা-শ্লোকাও আদানি-হিন্ডেনবার্গ মামলার রায়ের বিরুদ্ধে রিভিউ পিটিশন খারিজ করল সুপ্রিম কোর্ট আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.