বাংলা নিউজ > ঘরে বাইরে > Presidential Elections 2022: ভোট দিলেন না BJP-র সানি দেওল-সহ ৮ MP, অক্সিজেন সিলিন্ডার নিয়ে এলেন ওড়িশার MLA
চিকিৎসার জন্য দেশের বাইরে আছেন সানি দেওল (বাঁদিকে, ফাইল ছবি), অক্সিজেন সিলিন্ডার নিয়ে ভোট দিলেন বিজেপির বিধায়ক। (ছবি সৌজন্যে টুইটার)

Presidential Elections 2022: ভোট দিলেন না BJP-র সানি দেওল-সহ ৮ MP, অক্সিজেন সিলিন্ডার নিয়ে এলেন ওড়িশার MLA

Presidential Elections 2022: সবমিলিয়ে আট সাংসদ ভোট দেননি। তাঁদের মধ্যে তিনজন হাসপাতালে ভরতি আছেন। একজন জেলে। তারইমধ্যে পিপিই কিট পরে ভোট দেন দুই কেন্দ্রীয় মন্ত্রী। উইলচেয়ারে বসে ভোট দিতে আসেন মনমোহন সিং, মুলায়ম সিং যাদব।

রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিলেন না বিজেপির সানি দেওল-সহ আট সাংসদ। সূত্র উদ্ধৃত করে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। তারইমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় পিপিই কিট পরে ভোট দেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন এবং শক্তিমন্ত্রী আরকে সিং।

সূত্র উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে, যে আট সাংসদ ভোট দেননি, তাঁদের মধ্যে দু'জন বিজেপি এবং একজন করে কংগ্রেস, সমাজবাদী, বিএসপি, শিবসেনা, এআইএমআইএম ও ডিএমকের নেতা আছেন। আপাতত চিকিৎসার জন্য বিদেশে আছেন বিজেপির সানি। সঞ্জয় ধোতরে আইসিইউতে ভরতি আছেন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন শিবসেনার সাংসদ গজানন কীর্তিকারও। জেলে থাকা বিএসপিএ নেতা ভোট দেননি। তাছাড়াও ভোটদান প্রক্রিয়া থেকে বিরত থেকেছেন এআইএমআইএমের ইমতিয়াজ জালিল, কংগ্রেসের মহম্মদ সাদিক, সমাজবাদী পার্টির শফিকুর রহমান বার্ক এবং ডিএমকে টিআর পরিবেন্ধর।

আরও পড়ুন: রাষ্ট্রপতি ভোট: ক্রস ভোটিং করছে কংগ্রেস, দাবি অসমের বিধায়কের,পালটা দাবি তৃণমূলের

আরও পড়ুন: Manmohan Singh: রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিতে হুইলচেয়ারে করে সংসদে ‘ফাইটার’ মনমোহন,ভাইরাল ভিডিয়ো

আট সাংসদ ভোট না দিলেও দুই কেন্দ্রীয় মন্ত্রীকে রুখতে পারেনি করোনাও। সোমবার পার্সোনাল প্রোটেকটিভ ইক্যুপমেন্ট (পিপিই) কিট পরে কেন্দ্রীয় অর্থমন্ত্রী এবং শক্তিমন্ত্রী ভোট দিতে আসেন। অন্যদিকে, উইলচেয়ারে বসে ভোট দিতে আসেন প্রাক্তন প্রধানমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেতা মনমোহন সিং এবং মুলায়ম সিং যাদব। ওড়িশা বিধানসভার বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা প্রদীপ্তকুমার নায়েক অক্সিজেন সিলিন্ডার নিয়ে ভোট দিতে আসেন।

বন্ধ করুন