বাংলা নিউজ > ঘরে বাইরে > অবসর মিললে মাছ ধরেন, সেলাইও করেন শেখ হাসিনা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি
মাছ ধরছেন, সেলাই করছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি সৌজন্য : ফেসবুক
মাছ ধরছেন, সেলাই করছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি সৌজন্য : ফেসবুক

অবসর মিললে মাছ ধরেন, সেলাইও করেন শেখ হাসিনা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

  • এদিন সন্ধ্যায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ওই ছবি দুটি পোস্ট করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

অবসর সময় পেলেই পছন্দের সিরিয়াল দেখতে ভালবাসেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভালবাসেন গান শুনতে। বিশ্বের তাবড় তাবড় রাজনৈতিক ব্যক্তিত্বদের দিন কাটে নানা কাজের মধ্যে। তার মধ্যেও অনেকে নিজেদের ‘‌কোয়ালিটি টাইম’‌ খুঁজে বের করতে ভালবাসেন। এ পার বাংলার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে খুব নিবিড় সম্পর্ক রয়েছে ওপার বাংলার রাষ্ট্রপ্রধান শেখ হাসিনার। তিনি কীভাবে অবসর সময় কাটান?‌ এবার সেটাই ফাঁস করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রীর এক উপদেষ্টা।

শনিবার সোশ্যাল মিডিয়ার দৌলতে শেখ হাসিনার দুটো ব্যক্তিগত সময় কাটানোর ছবি এসেছে জনসমক্ষে। আর মুহূর্তে তা ভাইরাল হয়েছে। একটি ছবিতে তিনি বড়শি দিয়ে মাছ ধরছেন আর অন্য ছবিতে তাঁকে দেখা যাচ্ছে সেলাই করতে। এদিন সন্ধ্যায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ওই ছবি দুটি পোস্ট করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

এর আগে এক সাংবাদিক বৈঠকে বাংলাদেশের প্রধানমন্ত্রী জানিয়েছিলেন যে তিনি নিজের চা নিজে করেই খান। ঘরে পরিচারক–পরিচারিকা থাকলেও জল দেওয়ার জন্য তিনি কাউকে নির্দেশ দেন না। চা আর জল নিজেই নিয়ে খান। এবার অবসর সময়ে তাঁর আরও দুটি পছন্দের ব্যাপার জানা গেল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এদিন ওই ফেসবুক পোস্টে ছবি দেওয়া ছাড়াও সালমান ফজলুর রহমান লিখেছেন, ‘মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন একজন পরিপূর্ণ মানুষ। তিনি সফলভাবে ১৭ কোটি বাংলাদেশির ভাগ্য পরিবর্তন করেছেন। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী ১০ লক্ষের বেশি রোহিঙ্গা মুসলিমকে আশ্রয় দিয়েছেন। এত ব্যস্ততার মাঝেও তিনি অবসর সময়ে রান্না করা, মাছ ধরা এবং সেলাই উপভোগ করেন।’‌

বন্ধ করুন