বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ব্রিটেনে ভারতীয় রেস্তোরাঁয় পরোটা ভাজছেন প্রিন্স উইলিয়াম ও কেট!

Viral Video: ব্রিটেনে ভারতীয় রেস্তোরাঁয় পরোটা ভাজছেন প্রিন্স উইলিয়াম ও কেট!

ফাইল ছবি: টুইটার (Twitter)

কর্মীদের সঙ্গে হাত মিলিয়ে রান্না করলেন প্রিন্স উইলিয়াম এবং কেট। ডাল, মেথি চিকেন, ভেল পুরি চাট এবং নিজে হাতে বানানো রুটি দিয়ে পেটপুজোও সারলেন। বর্তমানে বার্মিংহাম সফরে রয়েছেন এই রাজজুটি। আর সেই সফরের অংশ হিসাবেই রেস্তোরাঁর কাজের হাতে কলমে অভিজ্ঞতা নিলেন তাঁরা।

রেস্তোরাঁর হেঁশেলে নিজে হাতে রান্না করলেন প্রিন্স এবং প্রিন্সেস অফ ওয়েলস। শুধু তাই নয়। গ্রাহকদের ফোন রিসিভ করে নিলে টেবিলের রিজার্ভেশনও। 'ইন্ডিয়ান স্ট্রিটারি' নামের এক ভারতীয় রেস্তোরাঁয় কর্মীদের সঙ্গে হাত মিলিয়ে রান্না করলেন প্রিন্স উইলিয়াম এবং কেট। ডাল, মেথি চিকেন, ভেল পুরি চাট এবং নিজে হাতে বানানো রুটি দিয়ে পেটপুজোও সারলেন। বর্তমানে বার্মিংহাম সফরে রয়েছেন এই রাজজুটি। আর সেই সফরের অংশ হিসাবেই রেস্তোরাঁর কাজের হাতে কলমে অভিজ্ঞতা নিলেন তাঁরা। আরও পড়ুন: মেগানকে নিয়ে ঝামেলা, ছোট ভাই হ্যারিকে বেধড়ক মেরেছিলেন প্রিন্স উইলিয়াম!

ANI-এর প্রকাশিত এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, প্রিন্স উইলিয়াম এক গ্রাহকের ফোন রিসিভ করছেন। দু'জনের জন্য একটি টেবিল বুকিং নিচ্ছেন তিনি। মজার বিষয় হল, ওপারের গ্রাহক কিন্তু ঘুণাক্ষরেও টের পেলেন না, কার সঙ্গে কথা বলছেন তিনি। আর সেটাই যেন পুরো বিষয়টিকে আরও মজার করে তোলে। তাঁরা রেস্তোরাঁর ঠিকানা সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে। আর প্রিন্স উইলিয়ামও রেস্তোরাঁ মালিকদের কাছ থেকে জেনে নিয়ে ঠিকানা বলে দিলেন। এমনকি ক'টার ট্রেন ধরলে তাঁরা ঠিক সময়ে পৌঁছে যাবেন, সেই নিয়েও তাঁর সঙ্গে ফোন চলল আলাপ-আলোচনা।

'আশা করি তাঁকে সঠিক ঠিকানাতেই আসতে বলেছি...!' টুইটারে মজা করে লেখা হয়েছে দ্য প্রিন্স অ্যান্ড প্রিন্সেস অফ ওয়েলসের অফিসিয়াল হ্যান্ডেল থেকে। সেখানে আরও লেখা হয়েছে, 'শর্মা পরিবার কেবল যে খাঁটি ভারতীয় স্ট্রিট ফুডেরই স্বাদ দেয়, তা-ই নয়। বরং তারা সমাজের জন্যও অবদান রাখে। তাদের সম্পূর্ণ মহিলা শেফের টিম অনেক নবীনদের প্রশিক্ষণ দেয় এবং তাঁরা আমাদের তুলনায় অনেক ভাল কাজ করেন।'

এর আগেও কিন্তু এভাবেই হেঁশেলে ঢুকে পড়তে দেখা গিয়েছে এই রাজদম্পতিকে। ঠিক যেমন(টাচ করুন): দুস্থদের জন্য রান্না করলেন প্রিন্স উইলিয়াম ও কেট! রুটি বেলা শেখালেন শিখ মহিলারা

ব্রিটেনের সবচেয়ে জনপ্রিয় কিন্তু বর্তমানে ভারতীয় খাবারই। তবে সেখানকার ভারতীয় রান্নাবান্না আমাদের দেশের তুলনায় কিছুটা ভিন্ন। ব্রিটেনের রেস্তোরাঁয় ভারতীয় খাবারে তুলনামূলকভাবে কম ঝাল ও তেল মশলা ব্যবহার করা হয়। তাছাড়া তাতে টাটকা সবজি ও স্যালাডের পরিমাণ বেশি। সাহেব-মেমদের স্বাদের কথা মাথায় রেখেই কিছুটা ভিন্ন। ভারতীয় বিভিন্ন খাবার, যেমন কারি, বাটার চিকেন, ভিন্ডালু, ধোসা, নান, বিরিয়ানি সেখানে বেশ জনপ্রিয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি? Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.