বাংলা নিউজ > ঘরে বাইরে > দুস্থদের জন্য রান্না করলেন প্রিন্স উইলিয়াম ও কেট! রুটি বেলা শেখালেন শিখ মহিলারা
প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেট মিডলটন (ছবি সৌজন্যে : কেমব্রিজের ডিউক এবং ডাচেস)
প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেট মিডলটন (ছবি সৌজন্যে : কেমব্রিজের ডিউক এবং ডাচেস)

দুস্থদের জন্য রান্না করলেন প্রিন্স উইলিয়াম ও কেট! রুটি বেলা শেখালেন শিখ মহিলারা

  • করোনা আবহে দুস্থদের জন্য রান্না করতে দেখা গেল গ্রেট ব্রিটেনের প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেট মিডলটনকে।

করোনা আবহে দুস্থদের জন্য রান্না করতে দেখা গেল গ্রেট ব্রিটেনের প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেট মিডলটনকে। এডিনবরায় একটি শিখ মহিলাদের গ্রুপের সঙ্গে দেখা করতে গিয়ে রুটি বেলেন এই রয়্যাল দম্পতি। শিখ সংযোগ গ্রুপের সঙ্গে মিলে দুস্থদের জন্য রুটি, সবজি বানিয়ে সেই ছবি টুইটারে আপলোডও করেন কেমব্রিজের ডিউক এবং ডাচেস। এদিকে সেই রান্না করার ভিডিয়ো আপলোড করা হয় রয়্যাল ফ্যামিলির ইউটিউব চ্যানেলে।

টুইট বার্তায় কেমব্রিজের ডিউক এবং ডাচেসের তরফে লেখা হয়, 'হলিরুডহাউজের রাজপ্রাসাদের ক্যাফের রান্নাঘরে ঝড়ের রান্না করছে। এখানে ডিউক এবং ডাচেস দুস্থ পরিবারদেরকে দেওয়ার জন্য নিজে হাতে রান্না করছেন।' সেখানে ছোট বাচ্চাদের সঙ্গেও সময় কাটাতে দেখা যায় প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেট মিডলটনকে। বাচ্চারা সেই সময় আঁকছিল, তাদের সঙ্গ দিচ্ছিলেন কেমব্রিজের ডিউক এবং ডাচেস।

একটি ছবিতে দেখা গিয়েছে, ডিউক এবং ডাচেস একটি পাত্র থেকে সবদি প্যাকেটে ভরছেনষ আরও একটি ছবিতে দেখা যায় যে প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেট মিডলটনকে রুটি তৈরি করতে দেখা যায়। সেই সময় শিখ সংযোগের স্বেচ্ছাসেবকরা ডিউক এবং ডাচেসকে শেখাচ্ছেন, কী করে রুটি বেলতে হয়।

উল্লেখ্য, শিখ সংযোগ এডিনবরা এলাকায় দুস্থ পরিবারদেরকে গরম খাবার দেওয়ার উদ্যোগ নিয়েছে। লকডাউনের মাঝে এই উদ্যোগকে সমর্থন করার জন্যে প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেট মিডলটনকে ধন্যবাদ জ্ঞাপন করে শিখ সংযোগ। শিখ সংযোগের তরফে বলা হয়, 'আমরা আশা করছি আপনারা ভালো ভাবে বুঝতে পারবেন যে কেন তরুণ ব্যক্তি এবং মহিলাদের জন্য আমাদের এই পরিষেবা এত গুরুত্বপূর্ণ। এই চ্যালেঞ্জিং সময়ে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।'

 

বন্ধ করুন