বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনায় আক্রান্ত স্বামী রবার্ট, প্রচার কাটছাঁট করে নিভৃতবাসে গেলেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। (ছবি সৌজন্য পিটিআই)
প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। (ছবি সৌজন্য পিটিআই)

করোনায় আক্রান্ত স্বামী রবার্ট, প্রচার কাটছাঁট করে নিভৃতবাসে গেলেন প্রিয়াঙ্কা

কোয়ারেন্টাইনে থাকায় আগামী কয়েকদিন প্রিয়াঙ্কার সব কর্মসূচি বাতিল করা হয়েছে বলে কংগ্রেস সূত্রে খবর।

নিভৃতবাসে গেলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। জানা গিয়েছে, প্রিয়াঙ্কার স্বামী রবার্ট বঢরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সেই কারণে নিজেকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়াঙ্কা। কোয়ারেন্টাইনে থাকায় আগামী কয়েকদিন প্রিয়ঙ্কার সব কর্মসূচি বাতিল করা হয়েছে বলে কংগ্রেস সূত্রে খবর।

শুক্রবার প্রিয়াঙ্কার গোলোকগঞ্জ, গোয়ালপাড়া ও কায়াকুচিতে সভা করার কথা ছিল। কিন্তু অসমে প্রদেশ কংগ্রেস নেতৃত্ব জানিয়ে দেওয়া হয়, প্রিয়াঙ্কা আইসোলেশনে রয়েছেন। তাই তাঁর সব সভা বাতিল করা হয়েছে। ভিডিয়োবার্তা করেছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি জানিয়েছেন, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ রয়েছে। কিন্তু চিকিৎসকের পরামর্শে তাঁকে আগামী কয়েকদিন আইসোলেশনে থাকতে হচ্ছে। কংগ্রেসের জয় হোক, সেই আশাই তিনি করেন। শুধু অসমেই নয়, কংগ্রেস নেত্রীর কেরালা, তামিলনাডু এবং পশ্চিমবঙ্গেও আশার কথা ছিল। কিন্তু আইসোলেশনে চলে যাওয়ায় সেই সফর নিয়েও প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে।

প্রিয়াঙ্কার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বার্তা পাঠিয়েছেন রবার্ট বঢরাও। তিনি জানান, দুর্ভাগ্যবশত তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তবে তিনি নিজেকে আইসোলেশনে রেখেছেন।কোভিড বিধি মেনেই তিনি ও প্রিয়াঙ্কা নিজেদের আইসোলেশনে রেখেছেন। ছেলেমেয়েরাও ভালো আছেন।তাঁদেরও রিপোর্ট নেগেটিভ এসেছে।

উল্লেখ্য, গত কয়েকদিন অসম, কেরালায় প্রচারে গিয়ে বিজেপির বিরুদ্ধে ঝড় তুলেছিলেন প্রিয়াঙ্কা। তবে ভোটের মধ্যে তিনি নিজেকে কোয়ারেন্টাইনে রাখতে বাধ্য হওয়ায় এর প্রভাব প্রচারে পড়তে পারে বলে রাজনৈতিক মহলের মত।

বন্ধ করুন