বাংলা নিউজ > ঘরে বাইরে > Priyanka on Rahul Gandhi: রাহুল এবার বিয়ে করুক,ছেলেপুলে হোক, সুখী থাকুক,ভাইকে নিয়ে আর কী বললেন প্রিয়াঙ্কা?

Priyanka on Rahul Gandhi: রাহুল এবার বিয়ে করুক,ছেলেপুলে হোক, সুখী থাকুক,ভাইকে নিয়ে আর কী বললেন প্রিয়াঙ্কা?

রায়বেরেলিতে প্রিয়াঙ্কা গান্ধী ও রাহুল গান্ধী। (PTI Photo) (PTI)

প্রিয়াঙ্কা গান্ধী বঢরা বলেন, ক্ষমতায় এলে রাহুলকে প্রধানমন্ত্রী হিসেবে বেছে নেবে।

রায়বরেলিতে রাহুল গান্ধী এবং আমেঠিতে কিশোরী লাল শর্মার সমর্থনে ব্যাপক প্রচার চালাচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা, তিনি চান তাঁর ভাই ‘বিবাহিত, সুখী এবং বাবা হোক’, কংগ্রেসের সাধারণ সম্পাদক একটি সাক্ষাৎকারে একথা জানিয়েছেন।  

তিনি বলেন, 'বোন হিসেবে আমি চাই আমার ভাই একজন সুখী মানুষ হোক। রাহুলকে কংগ্রেস নেতৃত্বাধীন বিরোধী দল ইন্ডিয়া ব্লকের প্রধানমন্ত্রী মুখ করা হলে তিনি খুশি হবেন কিনা এমন প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা বলেন, 'আমি চাই ও বিয়ে করুক, বাচ্চা হোক। 

রাহুলকে প্রধানমন্ত্রী হিসাবে কেমন মনে হবে আপনার এই' প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ক্ষমতায় এলে ভারতীয় জোট তা ঠিক করবে।

তবে এখনও পর্যন্ত এই জোটের মুখ বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে।

প্রিয়াঙ্কা গান্ধী বঢরা উত্তরপ্রদেশের দুটি লোকসভা আসন আমেথি বা রায়বেরিলি থেকে নির্বাচনী অভিষেক করবেন বলে আশা করা হয়েছিল। শেষ পর্যন্ত অবশ্য কংগ্রেস রাহুল গান্ধীকে রায়বরেলি থেকে প্রার্থী করেছিল, এখানে আগে তাঁদের মা সোনিয়া প্রার্থী হয়েছিলেন। যিনি ফেব্রুয়ারিতে রাজ্যসভায় স্থানান্তরিত হয়েছিলেন। অন্যদিকে, আমেঠিতে, যেখানে রাহুল গান্ধী পরপর তিনবার লোকসভা আসন পেয়েছিলেন কিন্তু ২০১৯ সালে বিজেপির স্মৃতি ইরানি এই আসন থেকে নির্বাচিত করেছিলেন, কংগ্রেস গান্ধী পরিবারের প্রতি অত্যন্ত অনুগত কিশোরী লাল শর্মাকে টিকিট দিয়েছে।

কংগ্রেসের সাধারণ সম্পাদককে প্রশ্ন করা হয়েছিল যে  নির্বাচনী প্রক্রিয়ায় অংশগ্রহণ না করা নিয়ে। 

তিনি বলেন, 'আমরা দুজনেই (প্রিয়াঙ্কা ও রাহুল) দেশজুড়ে প্রচার করছিলাম। আপনারা দেখতেই পাচ্ছেন আমি এখানে ১৫ দিন ধরে আছি। কাউকে এখানে থাকতে হবে (আমেঠি এবং রায়বেরেলি) কারণ এগুলি এমন নির্বাচনী এলাকা নয় যেখানে আপনি রিমোট কন্ট্রোলের মাধ্যমে নির্বাচনে লড়াই করতে পারেন। আমরা এখানে কঠোর পরিশ্রম করেছি ... এসব আসনের মানুষের সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক রয়েছে। তারা আমাদের আশেপাশে থাকার প্রত্যাশা করে। আমরা দু'জনেই লড়াই করলে আমাদের নিজ নিজ নির্বাচনী এলাকা সামলাতে পারতাম না।

আমেঠি এবং রায়বেরিলিতে সোমবার সাত দফার জাতীয় নির্বাচনের পঞ্চম পর্বে ভোট দেবেন। দুটি আসনেই বিজেপি ২০১৯ সালের নির্বাচনে তাদের প্রার্থী করেছে: স্মৃতি ইরানি এবং উত্তরপ্রদেশের মন্ত্রী দীনেশ প্রতাপ সিং।

তবে ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে রাহুল গান্ধী প্রধানমন্ত্রী হবেন কি না সেই প্রশ্নের সরাসরি উত্তর দিতে চাননি প্রিয়াঙ্কা গান্ধী। গোটা বিষয়টি তিনি ইন্ডিয়া জোটের উপরই ছেড়ে দেন। 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

কোহলির নজির 'চুরি করেছিলেন' বাবর, রানের এভারেস্টে উঠে বিশ্বরেকর্ড কাড়লেন রোহিত আজও বৃষ্টি, বুধ থেকে আরও বাড়বে, ৫০ কিমিতে হবে ঝড়, কোথায় বেশি স্বস্তি মিলবে? ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 11 ওভার শেষে Afghanistan-র স্কোর 59/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.