বাংলা নিউজ > ঘরে বাইরে > Professor disguises as beggar: ভিক্ষুকের ছদ্মবেশে স্ত্রীর ওপর ব্লেড চালালেন অধ্যাপক! কেন? পুলিশ যা জানাল

Professor disguises as beggar: ভিক্ষুকের ছদ্মবেশে স্ত্রীর ওপর ব্লেড চালালেন অধ্যাপক! কেন? পুলিশ যা জানাল

স্ত্রীকে খুন করতে ভিক্ষুকের সাজে ব্যক্তি। (প্রতীকী ছবি, সৌজন্য- পিক্সাবে)

চেন্নাইয়ের সরকারি কলেজে কর্মরত এম কুমারস্বামী পেশায় সহকারী অধ্যাপক। ৫৬ বছর বয়সী ওই অধ্যাপকের সঙ্গে তাঁর স্ত্রীর ১৮ বছরের বয়সের ফারাকের জেরে এই হত্যা বলে অনুমান পুলিশের। পুলিশের অনুমান, স্ত্রীরে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে এমন সন্দেহ থেকেই স্ত্রীকে খুন করতে চেয়েছেন অভিযুক্ত।

তামিলনাড়ুতে সদ্য ঘটে যাওয়া এক ঘটনার জেরে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। সেখানে আচমকাই রাস্তায় নিজের স্ত্রীকে ব্লেড দিয়ে আক্রমণ করেন এক সহকারী অধ্যাপক। জানা যায়, ওই সহকারী অধ্যাপক ভিক্ষুকের বেশে গা ঢাকা দিয়ে ছিলেন সেখানে। আর স্ত্রীকে দেখেই তিনি হামলা চালান। ঘটনার জেরে তাঁর স্ত্রী গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, চেন্নাইয়ের সরকারি কলেজে কর্মরত এম কুমারস্বামী পেশায় সহকারী অধ্যাপক। ৫৬ বছর বয়সী ওই অধ্যাপকের সঙ্গে তাঁর স্ত্রীর ১৮ বছরের বয়সের ফারাকের জেরে এই হত্যা বলে অনুমান পুলিশের। অধ্যাপক কুমারস্বামীর সঙ্গে তাঁর স্ত্রীর ১৮ বছরের বয়সের ফারাক। স্ত্রী কে জেয়েভবনী ৩৮ বছর বয়সী। পুলিশের অনুমান, স্ত্রীরে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে এমন সন্দেহ থেকেই স্ত্রীকে খুন করতে চেয়েছেন অভিযুক্ত। পেশায় ইতিহাসের অধ্যাপক কেন এমন পদক্ষেপ নিলেন তা নিয়ে রয়েছে বহু প্রশ্ন। জানা গিয়েছে,  কে জয়াবনী এক ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যাপক। সদ্য তিনি কলেজ থেকে ফেরার সময় তাঁর স্বামী ছদ্মবেশে তাঁর ওপর হামলা করেন। চেন্নাইয়েক ইগমোর বাসস্ট্যান্ডে বাস থেকে নেমে যাওয়ার পর জয়াবনীর ওপর হামলা করেন কুমারস্বামী। জানা যায়, প্রথমেই অধ্যাপক তাঁর স্ত্রীর মুখের ওপর হামলা করেন। হামলা হচ্ছে দেখেই মুখ হাত দিয়ে চাপা দেন জয়বনী। তখনই দেখেন তিনি যে, সেই হামলাবাজ আর কেউ নন, খোজ তাঁর স্বামী। এরপরই ঘটনাস্থল থেকে কুমারস্বামী পালিয়ে যান বলে জানা যান। ততক্ষণে এলাকায় ভিড় জড়ো হতে শুরু করে। ('২০০০ কোটি টাকার ডিল', শিবসেনার দলীয় নাম ও প্রতীক ইস্যুতে বিস্ফোরক অভিযোগ রাউতের)

পুলিশ জানাচ্ছে, স্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করে আসেন অধ্যাপক কুমারস্বামী। তিনি যখনই দেখেন স্ত্রী তাঁকে চিনে নিতে পেরেছেন, তখনই তিনি সেখান থেকে পালিয়ে যান। পুলিশের অনুমান, অপরিচিত সেজে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়ার ছক কষেছিলেন কুমারস্বামী। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টা ও মহিলাকে উত্যক্ত করার অভিযোগ ওঠে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ক্ষতবিক্ষত মুখ, রক্ত ঝরছে! আচমকা হলটা কী প্রিয়াঙ্কার? দুশ্চিন্তায় ভক্তরা কাঁথির পরিযায়ী শ্রমিকদের সঙ্গে যোগাযোগ জঙ্গিদের, কাফে বিস্ফোরণে নয়া মোড় ইতিহাসের সবথেকে কালো নির্বাচন, মোদী ক্ষমতায় ফিরলে….অসম থেকে সতর্ক করলেন মমতা বৈশাখী পান্তার আয়োজন, শাড়ি কোমরে গুঁজে ভাত মাখলেন জয়া, আর কী কী ছিল মেনুতে আলিপুরদুয়ার- অতীতের ফলাফল, কেন্দ্র বিন্যাস ও প্রার্থী পরিচয় Jos Buttler's IPL Cenruries: জোস বাটলারের ৭টি আইপিএল সেঞ্চুরির পূর্ণাঙ্গ তালিকা খ্রীষ্টান যাজকদের ছুরি মেরে নবীর নামে জয়ধ্বনি,কী বললেন সিডনির ওই কিশোরের বাবা? শুধু ভালো নায়ক নন, গায়কও! জিতের সিনেমার গান ধরলেন অনির্বাণ, মুগ্ধ অনুরাগীরা ১২বার চেষ্টা, ৫বার ইন্টারভিউ, ইউপিএসসিতে হার না মানা জেদ!কী লিখলেন পরীক্ষার্থী?

Latest IPL News

ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.