বাংলা নিউজ > ঘরে বাইরে > Promise Day 2021: সঙ্গীকে শুভেচ্ছাবার্তায় জানান তাঁর পাশে আছেন আপনি, রইল টিপস
হ্যাপি প্রমিস ডে।
হ্যাপি প্রমিস ডে।

Promise Day 2021: সঙ্গীকে শুভেচ্ছাবার্তায় জানান তাঁর পাশে আছেন আপনি, রইল টিপস

  •  ভালোবাসা ও বিশ্বাসকে দৃঢ়তা প্রদান করে প্রতিশ্রুতি। আজ নিজের প্রিয় মানুষটির প্রতি অঙ্গীকারবদ্ধ হয়ে পুনরায় ডুব দিন ভালোবাসার সাগরে।

ভ্যালেন্টাইন্স সপ্তাহের পঞ্চম দিন প্রমিস ডে হিসেবে পালিত হয়। কোনও সম্পর্ক ভালোবাসা ও বিশ্বাসের ওপর টিকে থাকে। সেই ভালোবাসা ও বিশ্বাসকে দৃঢ়তা প্রদান করে প্রতিশ্রুতি। আজ নিজের প্রিয় মানুষটির প্রতি অঙ্গীকারবদ্ধ হয়ে পুনরায় ডুব দিন ভালোবাসার সাগরে। 

১. তোমার সঙ্গে দেখা হওয়ার আগে পর্যন্ত আমি দিশাহীন ছিলাম। তুমি আমার জীবনকে অর্থপূর্ণ করে তুলেছে। একটি নতুন প্রতিশ্রুতি দিয়েছ, যা আমি সারাজীবন পালন করে যেতে চাই। 

২. এই প্রমিস ডে-র দিনে, আমি তোমায় নিশ্চিত করছি যে, তোমায় আনন্দে রাখতে ও আমাদের সম্পর্ককে মজবুত করতে আমি সমস্ত বাধা অতিক্রম করে আসব।

৩. আমি হয়তো তোমার সমস্ত সমস্যার সমাধান করতে পারব না, তবে আজকের দিনে কথা দিচ্ছি, সেই সমস্ত সমস্যার বিরুদ্ধে লড়াইয়ে তোমার পাশে থাকব।

৪. ভালোবাসার কোনও গল্পই এতটা রোম্যান্টিক ও প্যাশনেট হয় না। কোনও প্রতিশ্রুতি এতটা কার্যকরও হয়ে উঠতে পারে না। কিন্তু আমরা দুজনে মিলে ইতিহাস রচনা করব, প্রতিশ্রুতি দিলাম।

৫. দিনের শেষে তুমি শুধু আমার পাশে থেক। আর আমি প্রতিশ্রুতি দিচ্ছি, জীবনের সমস্ত কঠিন পরিস্থিতিতে আমি তোমার পাশে থাকব। হ্যাপি প্রমিস ডে।

৬. কথা দিলাম, রেগে গিয়ে কখনও ঘুমাতে যাব না…সারা রাত জেগে তোমার সঙ্গে ঝগড়া করব।

৭. আমি সর্বশ্রেষ্ঠ নই, তবে কথা দিলাম হৃদয় দিয়ে তোমায় ভালোবাসব।

৮. আমি তোমার সঙ্গে ১০০০ মাইল পথ অতিক্রম করব। শুধু কথা দাও তুমি সেই পথে আমার সঙ্গে ফিরে আসবে।

৯. আমি তোমায় কখনও আমাকে ছেড়ে যেতে দেব না। যদি তুমি যেতে চাও, তা হলে আমার সঙ্গে রোজ ঝগড়া করার জন্য তোমায় ধরে আনব।

১০. জীবনের অন্তিম লগ্ন পর্যন্ত তোমার হাত ধরে হাঁটব। প্রতিশ্রুতি দিলাম।

বন্ধ করুন