বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লিতে ধনখড়ের সঙ্গে দেখা করলেন প্রসেনজিৎ, এবার কী বুম্বাদা…জল্পনা তুঙ্গে
জগদীপ ধনখড়ের সঙ্গে আলোচনায় প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। টুইটার

দিল্লিতে ধনখড়ের সঙ্গে দেখা করলেন প্রসেনজিৎ, এবার কী বুম্বাদা…জল্পনা তুঙ্গে

  • হাসি হাসি মুখে একই ফ্রেমে দুজন। একজন জগদীপ ধনখড়। অপরজন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

বাংলার বুম্বাদা। টলিউড তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। শুক্রবার বাংলার প্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনখড় একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে জগদীপ ধনখড়ের সঙ্গে হাসি হাসি মুখে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। রাত পোহালেই ৬ অগস্ট উপরাষ্ট্রপতি নির্বাচন। সেই নির্বাচনে এনডিএ প্রার্থী জগদীপ ধনখড়। সেই ভোটের আগের দিন ধনখড়ের সঙ্গে হাসি হাসি মুখে একই ফ্রেমে প্রসেনজিৎ। স্বাভাবিকভাবেই এনিয়ে নানা জল্পনা ছড়িয়েছে।

কেন প্রসেনজিৎ দেখা করলেন জগদীপ ধনখড়ের সঙ্গে। এনিয়ে নানা জল্পনা ছড়িয়েছে। ঠিক কী কথা হল তাঁদের মধ্যে? সূত্রের খবর কার্তিকেয়া বাজপেয়ী নামে এক ব্যক্তিও তাঁদের সঙ্গে আলোচনায় বসেছিলেন। ব্যাপারটা কী?

 

সূত্রের খবর, রাজনৈতিক কোনও কারণ এর পেছনে নেই। স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষ্যে দেশের বিভিন্ন ক্ষেত্রে বিশিষ্টজনেদের নিয়ে একটি কমিটি তৈরির ব্যাপারে পরিকল্পনা নেওয়া হয়েছে। তারই অঙ্গ হিসাবে এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন জগদীপ ধনখড়। বাংলা থেকে তাঁকে রীতিমতো আমন্ত্রণ করে নিয়ে আসা হয়েছিল দিল্লিতে।

তবে এই আলোচনার সঙ্গে নতুন করে জল্পনা ছড়িয়েছে, তবে কি মিঠুনের পরে এবার রাজনীতির বৃত্তে চলে আসছেন প্রসেনজিৎ? তবে এই আলোচনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই বলে বিভিন্ন মহলের তরফে দাবি করা হয়েছে। নেহাতই কমিটি তৈরির জন্য সৌজন্যমূলক আলোচনা।

বন্ধ করুন