বাংলা নিউজ > ঘরে বাইরে > চিকেন বিরিয়ানি খেয়ে বিক্ষোভরত কৃষকরা বার্ড ফ্লু ছড়ানোর ষড়যন্ত্র করছেন : বিজেপি বিধায়ক
New Delhi: Farmers at a meeting during their ongoing agitation against new farm laws, at Ghazipur border, in New Delhi, Saturday, Jan. 9, 2021. (PTI Photo/Arun Sharma)  (PTI01_09_2021_000100A) (PTI)
New Delhi: Farmers at a meeting during their ongoing agitation against new farm laws, at Ghazipur border, in New Delhi, Saturday, Jan. 9, 2021. (PTI Photo/Arun Sharma) (PTI01_09_2021_000100A) (PTI)

চিকেন বিরিয়ানি খেয়ে বিক্ষোভরত কৃষকরা বার্ড ফ্লু ছড়ানোর ষড়যন্ত্র করছেন : বিজেপি বিধায়ক

  • এতদিন কৃষক আন্দোলন থেকে বিভিন্ন রকম 'গন্ধ' পাচ্ছিলেন বিজেপি নেতারা।

এতদিন কৃষক আন্দোলন থেকে বিভিন্ন রকম 'গন্ধ' পাচ্ছিলেন বিজেপি নেতারা। এবার সেই তালিকায় যুক্ত হল বার্ড ফ্লু ছড়ানোর ষড়যন্ত্র। রাজস্থানের বিজেপি বিধায়ক দাবি করলেন, বিক্ষোভের জায়গায় মুরগির মাংস খেয়ে বার্ড ফ্লু ছড়ানোর জাল বুনছেন তথাকথিত কৃষকরা।

গত কয়েকদিন ধরে দেশের বিভিন্ন প্রান্তে বার্ড ফ্লু নিয়ে আতঙ্ক তৈরি হয়েছে। উত্তর ভারতের বিভিন্ন প্রান্তেও থাবা বসিয়েছে বার্ড ফ্লু। ইতিমধ্যে কেরালা, রাজস্থান, মধ্যপ্রদেশ, হিমাচল প্রদেশ, হরিয়ানা, গুজরাত এবং উত্তরপ্রদেশে সংক্রমণ ধরা পড়েছে। লাগাতার কাকের মড়কে দিল্লিতেও আতঙ্ক তৈরি হয়েছে। সেখানে নমুনা পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছে প্রশাসন। তারইমধ্যে ষড়যন্ত্র তত্ত্ব খাড়া করেছেন রাজস্থানের বিজেপি বিধায়ক মদন দিলাওয়ার।

একটি ভিডিয়ো বার্তায় তিনি বলেন, 'কয়েকজন তথাকথিত কৃষক আন্দোলন করছেন। সেই তথাকথিক কৃষকরা কোনও আন্দোলনে যোগ দিচ্ছেন না। বরং ফাঁকা সময় চিকেন বিরিয়ানি এবং ড্রাই ফুটস খাচ্ছেন। এটা বার্ড ফ্লু ছড়ানোর ষড়যন্ত্র।' সঙ্গে যোগ করেন, 'তথাকথিত কৃষকরা দেশের বিষয়ে উদ্বিগ্ন নন। তাঁরা পিকনিক করছেন এবং ভালো ভালো খাবার উপভোগ করছেন।'

সেখানেই অবশ্য থামেননি বিজেপি বিধায়ক। বরং বিজেপির তরফে খলিস্তানি যোগ, বিদেশি যোগের মতো বিভিন্ন ‘ষড়যন্ত্রের’ যে অভিযোগ তোলা হয়, সেই রেশ ধরেই দিলাওয়ার দাবি করেন, বিক্ষোভকারীদের মধ্যে বিচ্ছিন্নতাবাদী, চোর-ডাকাতও থাকতে পারে। তাঁরা কৃষকদের শত্রুও হতে পারেন। এই সকল মানুষজন ভারতকে ধ্বংস করে দিতে চান।দিলাওয়ারের মতে, সেই কৃষকদের বিরুদ্ধে কেন্দ্রের অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত। তাঁদের এখনই সিংঘু সীমান্তের মতো বিভিন্ন বিক্ষোভের জায়গা থেকে সরিয়ে না দেওয়া হলে মারাত্মক আকার ধারণ করতে পারে বার্ড ফ্লু।

বন্ধ করুন