বাংলা নিউজ > ঘরে বাইরে > Mangalore Police: পাব-এ বজরংদলের কর্মীদের সঙ্গে পড়ুয়াদের সংঘর্ষের অভিযোগ! মুখ খুলল ম্যাঙ্গালোর পুলিশ
ম্যাঙ্গালুরু পাব কেস।

Mangalore Police: পাব-এ বজরংদলের কর্মীদের সঙ্গে পড়ুয়াদের সংঘর্ষের অভিযোগ! মুখ খুলল ম্যাঙ্গালোর পুলিশ

  • ম্যাঙ্গালুরুর পুলিশ কমিশনার এন শশী কুমার বলেন, কোনও শারীরিকভাবে আঘাত বা সংঘাতের অভিযোগ পুলিশে রিপোর্ট আসেনি। এমন কোনও অভিযোগ আসেনি বলে তিনি জানান।

মঙ্গলবার রাতে ম্যাঙ্গালুরুর একটি পাব-এ এক দল পড়ুয়ার সঙ্গে দক্ষিণপন্থী সংগঠনের কয়েকজনের মধ্যে সংঘাত হয় বলে খবর উঠে আসে। পুলিশ জানিয়েছে, সেই খবর একেবারেই সত্য নয়। ম্যাঙ্গালুরুর পুলিশ কমিশনার এন শশী কুমার বলেন, কোনও শারীরিকভাবে আঘাত বা সংঘাতের অভিযোগ পুলিশে রিপোর্ট আসেনি। এমন কোনও অভিযোগ আসেনি বলে তিনি জানান।

এর আগে গত রাতে ম্যাঙ্গালুরুর একটি পানশালায় (পাব) বজরংদলের কর্মীদের সঙ্গে একদ পড়ুয়ার সংঘাত হয়েছে বলে সোশ্যাল মিডিয়ায় খবর আসতে থাকে। সোশ্যাল মিডিয়া পোস্টে জানা যায়, ওই পানশালায় পড়ুয়াদের একটি পার্টি চলছিল। আর সেখানেই আসেন বজরংদল কর্মীরা। এরপর ওই পার্টি তাঁরা বানচাল করে দেন বলে অভিযোগ ছিল। যদিও পুলিশের দাবি, এমন কোনও ঘটনার অভিযোগ পুলিশ পায়নি। ম্যাঙ্গালুরুর বালমাতা এলাকার পানশালায় কয়েকজন বহিরাগত হামলা চালিয়েছে বলে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। এবিষয়ে বজরংদলের জেলা প্রধান মুখ খুলেছিলেন বলে একাধিক অনিশ্চিত তথ্য উঠতে শুরু করেছিল। শেষ ২ বছরে জেলবন্দিদের মৃত্যুর কেস সংখ্যায় শীর্ষে উত্তরপ্রদেশ! বাংলা কোন স্থানে?

এই ঘটনার আগে রবিবার একটি ভাইরাল ভিডিয়োয় দেখা যায় দুজন পড়ুয়া একটি অ্যাপার্টমেন্টের ভিতর চুম্বন রত ছিলেন। এই ঘটনায় পকসো আইনে ৮ জনকে গ্রেফতার করা হয়। যদিও সেই ঘটনার সঙ্গে জড়িত পড়ুয়ারা পাবের ঘটনার দিন ছিলেন না বলে জানিয়েছেন ম্যাঙ্গালুরুর পুলিশ কর্তা। তিনি বারবার জোর দেন যে, পাব-এ কোনও সংঘাত বা সংঘর্ষ বা কথা কাটাকাটি হয়নি।

বন্ধ করুন